ISL 2021-22

ATK Mohun Bagan: ১৮ দিন পর ম্যাচ খেলতে নেমে ওড়িশার বিরুদ্ধে আটকে গেল এটিকে মোহনবাগান

গোটা ম্যাচেই প্রচুর সুযোগ পেয়েছিল সবুজ-মেরুন। তবে গোল আসেনি। ওড়িশার দুরন্ত ডিফেন্ডিংয়ের জন্যে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকল ফেরান্দোর দল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ২৩:৩০
Share:

ড্র করলেন কৃষ্ণরা। ছবি টুইটার

ঠিক ১৮ দিন পরে আবার আইএসএল-এর ম্যাচ খেলতে নেমেছিল এটিকে মোহনবাগান। ফতোরদায় ওড়িশা এফসি-র বিরুদ্ধে সেই ম্যাচ গোলশূন্য অমীমাংসিত অবস্থায় শেষ হল। গোটা ম্যাচেই প্রচুর সুযোগ পেয়েছিল সবুজ-মেরুন। তবে গোল আসেনি। ওড়িশার দুরন্ত ডিফেন্ডিংয়ের জন্যে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হল ফেরান্দোর দলকে।

Advertisement

প্রথম একাদশে রয় কৃষ্ণ এবং ডেভিড উইলিয়ামসকে একইসঙ্গে রেখেছিলেন জুয়ান ফেরান্দো। সঙ্গে ছিলেন লিস্টন কোলাসো। শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে শুরু করেছিল সবুজ-মেরুন। ৭ মিনিটেই সুযোগ পেয়েছিলেন কৃষ্ণ। কিন্তু তাঁর শট সরাসরি গোলকিপারের কাছে জমা পড়ে। ১৪ মিনিটে দূরপাল্লার শট নিয়েছিলেন লিস্টন। সেটিও সরাসরি গোলকিপারের কাছেই জমা পড়ে। পরের মিনিটে ওড়িশাকে গোল খাওয়ার হাত থেকে বাঁচান ভিক্টর মঙ্গিল।

এরপর গোটা প্রথমার্ধ জুড়েই ওড়িশার বক্সে একের পর এক আক্রমণ ভেসে আসে। কিন্তু কিছুতেই গোল খুঁজে পাচ্ছিল না এটিকে মোহনবাগান। ওড়িশার গোলকিপার অর্শদীপ সিংহ এবং মঙ্গিল দু’জনে মিলে দুরন্ত খেলেন। দ্বিতীয়ার্ধের শুরুতেই দুর্দান্ত একটি সেভ করেন অর্শদীপ। কিন্তু এই অর্ধেও গোল পায়নি এটিকে মোহনবাগান। এক ঘণ্টার মাথায় কৃষ্ণকে তুলে প্রবীর দাসকে নিয়ে উইং সচল করতে চেয়েছিলেন ফেরান্দো। তবে সেই প্রচেষ্টা কাজে লাগেনি। বরং ওড়িশা বেশ কিছু সুযোগ পায় এই অর্ধে। তবে কোনওটাই কাজে লাগাতে পারেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন