East Bengal

SC East Bengal: ফের হার, মুম্বইয়ের বিরুদ্ধে এক গোলে হেরে গেল এসসি ইস্টবেঙ্গল

পর পর দুই ম্যাচে হারল ইস্টবেঙ্গল। এর আগে ওড়িশার বিরুদ্ধে ১-২ ব্যবধানে হেরেছিল তারা। এ বারের আইএসএল-এ এখনও পর্যন্ত মাত্র একটি ম্যাচ জিতেছে ইস্টবেঙ্গল। সাতটি ম্যাচ ড্র করেছে এবং ১০টি ম্যাচে হেরেছে লাল-হলুদ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২২ ২১:৪৩
Share:

ছবি: টুইটার থেকে

মুম্বই সিটির বিরুদ্ধে ফের হার এসসি ইস্টবেঙ্গলের। প্রথমার্ধ গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল হজম করে লাল-হলুদ। সেই গোল আর শোধ করতে পারেনি তারা। ১৮ ম্যাচ শেষ লিগ টেবিলের নিচেই রইল লাল-হলুদ।

Advertisement

৫১ মিনিটের মাথায় বিপিন সিংহের গোলে এগিয়ে যায় মুম্বই। ব্র্যাড ইমান পাস বাড়িয়েছিলেন বিপিনকে। গোলবক্সের মাথা থেকে থেকে গোল করেন তিনি। ম্যাচের সেরাও হয়েছেন বিপিন। ইস্টবেঙ্গল গোটা ম্যাচে বহু সুযোগ তৈরি করেছে। কিন্তু গোলের মুখ খুলতে পারেনি। ১৩ বার গোলমুখী শট নেয় লাল-হলুদ। তার মধ্যে পাঁচটি শট গোলবক্সের মধ্যে ছিল।

পর পর দুই ম্যাচে হারল ইস্টবেঙ্গল। এর আগে ওড়িশার বিরুদ্ধে ১-২ ব্যবধানে হেরেছিল তারা। এ বারের আইএসএল-এ এখনও পর্যন্ত মাত্র একটি ম্যাচ জিতেছে ইস্টবেঙ্গল। সাতটি ম্যাচ ড্র করেছে এবং ১০টি ম্যাচে হেরেছে লাল-হলুদ।

Advertisement

১৮ ম্যাচে লাল-হলুদের পয়েন্ট ১০। এখনও পর্যন্ত ৩৪টি গোল খেয়েছে তারা। করেছে মাত্র ১৭টি গোল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন