Kylian Mbappe

পিএসজিতেই খুশি, আগামী মরসুমেও খেলবেন, জল্পনায় জল ঢাললেন এমবাপে নিজেই

শোনা যাচ্ছিল এমবাপেও পিএসজি ছাড়তে পারেন। যোগ দিতে পারেন রিয়াল মাদ্রিদে। স্পেনের ক্লাবটিও নাকি তাঁকে নিতে আগ্রহী ছিল। সেই জল্পনায় নিজেই জল ঢাললেন ফরাসি স্ট্রাইকার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ২২:৪৭
Share:

কিলিয়ান এমবাপে। ছবি: টুইটার।

এখনই লিয়োনেল মেসির পথে হাঁটছেন না। আপাতত প্যারিস সঁ জরমঁতেই থাকবেন। জল্পনার অবসান ঘটিয়ে জানালেন কিলিয়ান এমবাপে। শোনা যাচ্ছিল তিনিও পিএসজি ছাড়তে পারেন। যোগ দিতে পারেন রিয়াল মাদ্রিদে। স্পেনের ক্লাবটিও নাকি তাঁকে নিতে আগ্রহী ছিল।

Advertisement

এমবাপেও ক্লাব ছাড়তে পারেন বলে শোনা যাচ্ছিল কয়েক দিন ধরে। সেই জল্পনায় জল ঢাললেন এমবাপে নিজেই। জানিয়ে দিয়েছেন, পিএসজিতে তিনি সুখে আছেন। ক্লাব ছাড়ার কোনও পরিকল্পনা নেই। ফ্রান্সের তারকা স্ট্রাইকার সমাজমাধ্যমে বলেছেন, ‘‘আগেই বলেছি যে পিএসজিতে আমি খুব খুশি। আগামী মরসুমেও পিএসজিতেই খেলব।’’

শোনা যাচ্ছিল এমবাপেও জানিয়ে দিয়েছেন, যে তাঁর চুক্তি শেষ হয়ে গেলে আর পিএসজির সঙ্গে নতুন চুক্তি করবেন না। ২০২৪ সাল পর্যন্ত এমবাপের চুক্তি রয়েছে ক্লাবের সঙ্গে। তার পরে আর থাকতে রাজি নন তিনি। এমবাপে অবশ্য তাঁর পোস্টে জানাননি পিএসজির সঙ্গে চুক্তি শেষ হওয়ার পর কী করবেন। তবে চুক্তি ভেঙে মাঝ পথে অন্য ক্লাবে যোগ দিচ্ছেন না বলে পরিষ্কার করে দিয়েছেন এমবাপে।

Advertisement

ক্লাব কর্তৃপক্ষকে একটি চিঠিতে নাকি নিজের মত জানিয়েছিলেন ফরাসি ফুটবলের পোস্টার বয়। সূত্রের খবর, একটি বিষয় নিয়ে ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে এমবাপের দূরত্ব তৈরি হয়েছিল। তা মিটে যাওয়ায় খুশি দু’পক্ষই। যদিও এর আগে পিএসজির এক কর্তা জানিয়েছিলেন, মেসিকে ফ্রি ফুটবলার হিসাবে ছেড়ে আর্থিক ক্ষতি হয়েছে ক্লাবের। তাই এমবাপেকে সই করাতে হলে পিএসজিকে বড় অঙ্কের টাকা দিতে হবে।

২০১৭ সালে মোনাকো থেকে বার্ষিক ১৫৬৫ কোটি টাকার চুক্তিতে পিএসজিতে সই করেছিলেন এমবাপে। তার পর থেকে সেখানেই রয়েছেন তিনি। এমবাপেই এখন পিএসজির সর্বোচ্চ গোলদাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন