Lionel Messi

১৫টি স্যুটকেস, স্ত্রী, সন্তানদের নিয়ে ফিরলেন বার্সেলোনায়, পিএসজি পর্ব শেষ মেসির?

কয়েকটা দিন হালকা রয়েছে। সেই সুযোগে স্ত্রী, সন্তানদের নিয়ে বার্সেলোনার বাড়িতে এসেছেন মেসি। সঙ্গে এনেছেন ১৫টি স্যুটকেস। সত্যিই কি প্যারিস থেকে স‌ংসার গোটাচ্ছেন মেসি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৮:৩২
Share:

স্ত্রী, সন্তানদের নিয়ে বার্সেলোনায় ফিরলেন মেসি। ছবি: টুইটার।

লিয়োনেল মেসি কি ফুটবলজীবনের প্যারিস পর্ব শেষ করার সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন? প্যারিস সঁ জঁরমের সঙ্গে নতুন চুক্তি কি হচ্ছে না তাঁর? আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ককে নিয়ে শুরু হল নতুন জল্পনা। কারণ, গত শনিবার বার্সেলোনার বাড়িতে ফিরেছেন মেসি। সঙ্গে এনেছেন ১৫টি স্যুটকেস।

Advertisement

আগামী জুন পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি রয়েছে মেসির। তার পর তিনি কোথায় খেলবেন, তা নিয়ে জল্পনা চলছে কাতার বিশ্বকাপের পর থেকেই। ফাইনালে ফ্রান্সকে হারিয়ে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হওয়ার পর থেকে মেসির ক্লাব ফুটবলের ভবিষ্যৎ নিয়ে শুরু হয়েছিল জল্পনা। মেসি নিজে নতুন চুক্তি নিয়ে কোনও কথা বলেননি। পিএসজি-সহ একাধিক ক্লাবের সঙ্গে কথা হচ্ছে তাঁর বাবা জর্জ মেসির। তিনিই ছেলের এজেন্ট। মেসিকে পাওয়ার লড়াইয়ে রয়েছে বার্সেলোনাও।

মেসি কি তা হলে অভিমান ভুল ঘরে ফেরারই সিদ্ধান্ত নিয়েছেন? গত শনিবার স্ত্রী-সন্তানদের নিয়ে বার্সেলোনায় ফিরেছেন মেসি। সঙ্গে নিয়ে এসেছেন ১৫টি স্যুটকেস। তা থেকে মনে করা হচ্ছে, পিএসজি পর্ব শেষ করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন মেসি। আগামী রবিবার পর্যন্ত পিএসজির কোনও খেলা নেই। ফুটবলের ব্যস্ততার মাঝে কয়েক দিন হালকা থাকায় প্রচুর জিনিসপত্র নিয়ে বার্সেলোনার বাড়িতে এসেছেন তিনি। তা থেকে মনে করা হচ্ছে, প্যারিস থেকে সংসার গোটাতে শুরু করেছেন মেসি।

Advertisement

মেসি কোথায় খেলবেন তা নিয়ে এখনও কোনও ইঙ্গিত পাওয়া যায়নি। বার্সেলোনায় ফেরার ব্যাপারেও কথা দেননি। তবে প্রচুর জিনিসপত্র নিয়ে তাঁর বার্সেলোনা ফেরা দেখে অনেকের অনুমান, পিএসজির সঙ্গে নতুন চুক্তি নিয়ে আলোচনা ব্যর্থ হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন