Lionel Messi

মাইকেল জ্যাকসনকেও গোল দিলেন মেসি! বিশ্বজয়ীর নাচের ভিডিয়ো ভাইরাল

আর্জেন্টিনার বিশ্বজয়ীর নাচের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা যাচ্ছে মেসিকে পা দোলাতে। তা দেখে সমর্থকরা দাবি করেছেন, তিনি মাইকেল জ্যাকসনের থেকেও ভাল নাচতে পারেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৯:২১
Share:

মাইকেল জ্যাকসনের থেকেও কি ভাল নাচেন মেসি? দাবি ভক্তের। — ফাইল চিত্র

কথায় রয়েছে, যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন। লিয়োনেল মেসির ক্ষেত্রে কথাটা একটু অন্য ভাবে ঘুরিয়ে বলা যায় যে, যিনি গোল করেন, তিনি নাচতেও পারেন। আর্জেন্টিনার বিশ্বজয়ীর নাচের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা যাচ্ছে মেসিকে পা দোলাতে। তা দেখে সমর্থকরা দাবি করেছেন, তিনি মাইকেল জ্যাকসনের থেকেও ভাল নাচতে পারেন।

Advertisement

প্রদর্শনী ম্যাচ খেলতে মেসি এখন আর্জেন্টিনা দলের সঙ্গে রয়েছেন। কিছু দিন আগে পানামার বিরুদ্ধে ফ্রিকিক থেকে একটি গোল করেছেন। পরের ম্যাচে খেলবেন কুরাসাওয়ের বিরুদ্ধে। এই ভিডিয়োটি যে সময়ের, তা আর্জেন্টিনা ম্যাচের আগের বলেই মনে করা হচ্ছে। কোথায় সেই পার্টি হয়েছে সেটা বোঝা যাচ্ছে না। তবে সেই পার্টিতে আর্জেন্টিনার বেশ কয়েকজন ফুটবলার রয়েছেন।

মেসির যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, সেখানে স্ত্রী আন্তোনেয়া রোকুজোর সঙ্গে তাঁকে নাচতে দেখা গিয়েছে। পরনে কালো রংয়ের আর্জেন্টিনা দলের ট্র্যাকস্যুট। পায়ে সাদা জুতো। অন্য একটি ভিডিয়োয় মেসির সঙ্গে নাচছিলেন রদ্রিগো দি পল। তিনি পুরোপুরি সাদা পোশাক পরেছিলেন। মেসি এবং দি পল ছাড়াও নিকোলাস ওটামেন্ডি, পাওলো ডিবালা এবং অ্যাঙ্খেল দি মারিয়াকে দেখা গিয়েছে নাচতে।

Advertisement

আগামী বুধবার ভোরে আর্জেন্টিনার বিরুদ্ধে কুরাসাওয়ের খেলা। তার পরেই আবার ক্লাবের হয়ে খেলতে প্যারিসে ফিরে যাবেন মেসি। আগামী রবিবার প্যারিস সঁ জরমেঁর বিরুদ্ধে খেলা অলিম্পিক লিয়ঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন