Gerard Pique

প্রথম গানেই পকেটে ২০ কোটি! পিকেকে তোপ দেগে আবার গান বাঁধছেন শাকিরা

কিছু দিন আগেই শাকিরার গান ব্যাপক জনপ্রিয় হয়েছিল। সেই গান থেকে প্রায় ২৫ লক্ষ ডলার বা ২০ কোটি টাকারও বেশি রোজগার করেছেন শাকিরা। আবার গান বাঁধছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৬:১২
Share:

নিজের জন্মদিনেই নতুন গান নিয়ে আসছেন শাকিরা। এ বারও গানের মাধ্যমে প্রাক্তন স্বামীকে কটাক্ষ করতে পারেন তিনি। ফাইল ছবি

আগামী ২ ফেব্রুয়ারি তাঁর জন্মদিন। কাকতালীয় ভাবে, সেই একই দিনে জন্ম প্রাক্তন স্বামী পিকেরও। নিজের জন্মদিনেই নতুন গান নিয়ে আসছেন শাকিরা। এ বারও গানের মাধ্যমে প্রাক্তন স্বামীকে কটাক্ষ করতে পারেন তিনি। স্পেনের এক ওয়েবসাইট এই খবর প্রকাশ্যে এনেছে। তবে এ বার আক্রমণের মাত্রা আগের থেকে সামান্য কম হতে পারে।

Advertisement

কিছু দিন আগেই শাকিরার গান ব্যাপক জনপ্রিয় হয়েছিল। সেই গান থেকে প্রায় ২৫ লক্ষ ডলার বা ২০ কোটি টাকারও বেশি রোজগার করেছেন শাকিরা। বেশিরভাগ টাকাই পেয়েছেন ইউটিউব এবং অ্যামাজন প্রাইম থেকে। তার আগে ‘তে ফেলিসিতো’ নামে একটি গান প্রকাশ্যে এনেছিলেন। সেই গানেও পিকের নামে কটাক্ষ ছিল। সেই গান থেকে ১ কোটি ডলার (৮১ কোটি টাকা) উপার্জন করেন। তার আগে শাকিরার ‘মোনোটোনিয়া’ নামে একটি গান ইউটিউবে ৬ কোটি ৩০ লক্ষ বার দেখা হয়েছে। লাতিন আমেরিকার কোনও গানের বিচারে যা সর্বোচ্চ।

চলতি মাসে প্রকাশ্যে আসা শাকিরার গানে বিভিন্ন কথা রয়েছে, যা পিকেকে উদ্দেশ্য করেই লেখা বলে মনে করেছেন অনেকে। সেখানে বলা হয়েছে, “টুইঙ্গো (কম দামি গাড়ি) কেনার ক্ষমতা যার, সে নাকি ফেরারি (বিলাসবহুল গাড়ি) কিনতে এসেছে।” আর একটি লাইনে বলা হয়েছে, “ক্যাসিয়োর ঘড়ি (কম দামি) পরার সামর্থ্য নেই, সে কিনতে গিয়েছে রোলেক্স (বহুমূল্য ঘড়ি)।” অপর একটি লাইনে বলা হয়েছে, “আমার মতো নেকড়েজাতীয় মহিলা তোমার মতো পুরুষের জন্য নয়।”

Advertisement

বিচ্ছেদের পর শাকিরা এক সংবাদপত্রে জানিয়েছিলেন, সম্পর্ক টিকিয়ে রাখার জন্য যা করা দরকার তা পিকে করেননি। বলেছিলেন, “ও মন দিয়ে ফুটবল খেলতে চেয়েছিল এবং আমার দরকার ছিল ওর পাশে দাঁড়ানো। কাউকে না কাউকে আত্মত্যাগ করতেই হত। আমিই সেটা করেছি। নিজের কেরিয়ারকে পিছনে ঠেলে দিয়ে স্পেনে এসেছিলাম এবং ওর পাশে দাঁড়িয়েছিলাম, যাতে ও ভাল ফুটবল খেলতে পারে এবং ট্রফি জিততে পারি। ভালবাসার জন্যেই এই আত্মত্যাগ করেছিলাম। সেটার মূল্য ও দেয়নি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন