Sunil Chhetri

ডেঙ্গিতে আক্রান্ত সুনীল ছেত্রির স্ত্রী, বেঙ্গালুরুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে সোনমকে

সুনীল ছেত্রির স্ত্রীকে বেঙ্গালুরুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ১২ জুন জানা গিয়েছিল তিনি অন্তঃসত্ত্বা। যদিও সোনম আগের থেকে ভাল আছেন বলে জানিয়েছেন তাঁর দাদা সাহেব।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১০:০৬
Share:

সুনীল ছেত্রি এবং তাঁর স্ত্রী সোনম। —ফাইল চিত্র।

হাসপাতালে ভর্তি করানো হয়েছে সুনীল ছেত্রির স্ত্রী সোনম ভট্টাচার্যকে। ডেঙ্গিতে আক্রান্ত হয়েছেন তিনি। বেঙ্গালুরুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। ১২ জুন সুনীল জানিয়েছিলেন যে, সোনম অন্তঃসত্ত্বা। রবিবার সোনমকে হাসপাতালে ভর্তি করানো হয় বলে জানিয়েছেন তাঁর দাদা সাহেব ভট্টাচার্য।

Advertisement

প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্যের মেয়ে সোনম। কিছু দিন আগেই ভারতীয় ফুটবল দলের অধিনায়ক ও তাঁর স্বামী সুনীলের সঙ্গে একটি পুজোতে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। আনন্দবাজার অনলাইনকে সাহেব বললেন, “দু’দিন আগে হাসপাতালে ভর্তি করানো হয়েছে সোনমকে। আগের থেকে অনেকটাই সুস্থ আছে এখন। আশা করছি কয়েক দিনের মধ্যেই পুরোপুরি সুস্থ হয়ে উঠবে।”

গত ১২ জুন আন্তর্মহাদেশীয় কাপে ভানুয়াটুর বিরুদ্ধে গোল করে নিজের উচ্ছ্বাস প্রকাশের কায়দায় সুনীল জানিয়েছিলেন যে, বাবা হতে চলেছেন তিনি। ম্যাচের ৮১ মিনিটে দলের জয়সূচক গোল করে বলটিকে জার্সির ভিতরে পুরে মুখে আঙুল দিয়ে দর্শকাসনের একটি বিশেষ অংশের দিকে ছুটে যান সুনীল। দেখা যায়, সে দিকে বসে রয়েছেন তাঁর স্ত্রী সোনম। স্ত্রীর উদ্দেশে উড়ন্ত চুম্বন ছুড়ে দেন সুনীল। পাল্টা সোনমও চুম্বন ছুড়ে দেন। সুনীল মাঠ থেকেই বুঝিয়ে দেন যে, তিনি বাবা হতে চলেছেন।

Advertisement

ম্যাচের পর খোলসা করে সুনীল বলেন, “আমাদের পরিবার বাড়তে চলেছে। এ ভাবেই সেই ঘোষণাটা করতে চেয়েছিলাম। এই উচ্ছ্বাস অবশ্য খুবই পুরনো। অনেকেই আগে করেছে। তবু আমি এটাই করতে চেয়েছিলাম। সবার আশীর্বাদ এবং শুভেচ্ছা কামনা করছি।”

এশিয়ান গেমসের দলে রয়েছেন সুনীল। চিনে হবে এ বারের এশিয়া কাপ। সেখানে খেলতে যাওয়ার কথা তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন