Ben Stokes

‘ফ্লিনটফের আদলে নয়, আমি আমার মতো খেলি’

শুধু ব্যাট হাতেই নয়, বল হাতেও ভেল্কি দেখায় স্টোকস। ম্যাচের শেষ দিনে পরপর তিন উইকেট তুলে নিয়ে ম্যাচের সেরা নির্বাচিত হন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৭ ২১:১৩
Share:

বেন স্টোকস। ছবি: রয়টার্স

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চার টেস্টের সিরিজে এই মূহূর্তে ২-১ ব্যবধানে এগিয়ে ইংল্যান্ড। প্রথম দুই টেস্টে লড়াই থাকলেও, ওভালের তৃতীয় টেস্টে কার্যত স্টোকসের কাছেই হার স্বীকার করতে হয় প্রোটিয়াদের।

Advertisement

তৃতীয় টেস্টের প্রথমেই স্টোকসের ১১২ রানের ইনিংস শুরুতেই ব্যবধান তৈরি করে দিয়েছিল দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ডের মধ্যে। শুধু ব্যাট হাতেই নয়, বল হাতেও ভেল্কি দেখায় স্টোকস। ম্যাচের শেষ দিনে পরপর তিন উইকেট তুলে নিয়ে ম্যাচের সেরা নির্বাচিত হন তিনি।

আরও পড়ুন: মানুষের পাশে দাঁড়িয়ে নতুন উদ্যোগ গৌতম গম্ভীরের

Advertisement

এই দুরন্ত পারফরম্যান্সের পর প্রাক্তন ব্রিটিশ অধিনায়ক অ্যান্ডু ফ্লিনটফের সঙ্গে স্টোকসের তুলা করেন তাঁর সতীর্থ স্টুয়ার্ট ব্রড। তিনি বলেন, “স্টোকসকে দেখে অ্যান্ডু ফ্লিনটফের কথা মনে পড়ছে। উনিও এ ভাবেই দলকে ম্যাচ জেতাতেন।”

আরও পড়ুন: মিতালিরা যেন বিরাটদের মত ‘লোভী’ না হয়! শোভার মন্তব্যে ঝড়

এই প্রসঙ্গে স্টোকসের মতমত জানতে চাওয়া হলে তিনি বলেন, “আমি দলের জন্য সব সময়েই ভাল পারফরম্যান্স করতে মুখিয়ে থাকি। তবে, কাউকে অনুকরণ করে নয়, আমি নিজের মতো করেই এটা করতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন