Porn Star

Ashley Harkleroad: টেনিস ছেড়ে পর্ন-দুনিয়ায়! খেলেছেন সেরিনা, শারাপোভাদের বিরুদ্ধেও

উইম্বলডনে তৃতীয় রাউন্ডে খেলেছেন। অস্ট্রেলিয়ান এবং ইউএস ওপেনে কোয়ার্টার ফাইনালে নেমেছেন। টেনিস ছেড়ে এখন তিনি পর্ন তারকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১২:২৮
Share:

পর্ন দুনিয়ায় যোগ দিয়েছেন হার্কলরোড। ফাইল ছবি

সেরিনা উইলিয়ামস, মারিয়া শারাপোভার মতো খেলোয়াড়ের বিরুদ্ধে নামার অভিজ্ঞতা রয়েছে। খেলেছেন উইম্বলডনেও। এক সময় র‌্যাঙ্কিংয়ে ছিলেন ৩৯ নম্বরে। টেনিস ছেড়ে অ্যাশলে হার্কলরোড এখন হয়ে গিয়েছেন পর্ন তারকা। আমেরিকার এক বিখ্যাত পর্ন ওয়েবসাইটে এখন অর্থ খরচ করে তাঁর ছবি, ভিডিয়ো দেখতে ভিড় জমাচ্ছেন সাধারণ মানুষ।

Advertisement

টেনিসজীবনের তুঙ্গে থাকার সময় এক বিখ্যাত প্রাপ্তবয়স্কদের ম্যাগাজিনে তাঁর অনাবৃত ঊর্ধ্বাঙ্গের ছবি প্রকাশ পেয়েছিল। তার পরেই তোলপাড় তৈরি হয়েছিল হার্কলরোডকে নিয়ে। তবে তিনি যে এত তাড়াতাড়ি টেনিসকে বিদায় জানিয়ে পর্নের দুনিয়ায় নেমে যাবেন, সেটা কেউই ভাবতে পারেননি। হার্কলরোড বলেছেন, “আমি সুন্দর ছবি পোস্ট করতে ভালবাসি।” তবে শুধু ছবি পোস্ট করা নয়, তিনি আরও এগিয়ে গিয়ে সোজা পর্নের দুনিয়াতেই ঢুকে পড়েছেন।

মোট ছ’বার উইম্বলডনের সিঙ্গলসে খেলেছেন হার্কলরোড। তার মধ্যে ২০০৬-এ তৃতীয় রাউন্ডেও উঠেছিলেন। ইউএস ওপেন এবং অস্ট্রেলিয়ান ওপেনে কোয়ার্টার ফাইনালেও খেলেছেন। হার্কলরোড দাবি করেছেন, তিনিই প্রথম পেশাদার টেনিস খেলোয়াড় যাঁর ছবি প্রাপ্তবয়স্কদের ম্যাগাজিনে বেরিয়েছে।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন