Sports News

সিঙ্গাপুরকে ৬ গোল দিল আর্জেন্তিনা

প্রথমার্ধের খেলা যেখানে শেষ করেছিল তার থেকে দু’গুন এগিয়ে দ্বিতীয়ার্ধ শুরু করে আর্জেন্তাইনরা। যার ফল প্রথমার্ধের দু’গোলের পর দ্বিতীয়ার্ধে আসে আরও ৪ গোল। ৬০ মিনিটে আলেজান্দ্রো দারিওর গোলে আবার এগিয়ে যায় আর্জেন্তিনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৩ জুন ২০১৭ ২০:১৮
Share:

আর্জেন্তিনা বনাম সিঙ্গাপুর ফ্রেন্ডলির একটি মুহূর্ত। ছবি: এএফপি।

কয়েকদিন আগেই ব্রাজিলকে হারিয়ে আত্মবিশ্বাসের তুঙ্গে পৌঁছে গিয়েছে আর্জেন্তিনা। মঙ্গলবার সিঙ্গাপুরের ন্যাশনাল স্টেডিয়ামে ৬ গোল দিল আর্জেন্তিনা। প্রথম থেকেই মেসিহীন আর্জেন্তিনা বুঝিয়ে দিয়েছিল তারা ফুটবল বিশ্বের সুপিরিয়র দেশ। শুরু থেকেই আক্রমণে উঠতে দেখা যায় আর্জেন্তিনাকে। যার ফল ২৫ মিনিটে ফেডরিকো জুলিয়ান ফাজিওর গোলে এগিয়ে যায় আর্জেন্তিনা। তাঁর আগেই একাধিক গোলের সুযোগ সঙ্গে নিশ্চিত গোল বাঁচিয়ে দিয়েছে সিঙ্গাপুরের গোলকিপার। ৩১ মিনিটে আর্জেন্তিনার হয়ে ব্যবধান বাড়ান কার্লোস জোয়াকিন কোরে। ১৫ মিনিটে তাঁর ফ্রিকিক বাঁচিয়ে দেওয়ার পর এই গোলের পিছনে ভূমিকা রেখে যান দিবালা। প্রথমার্ধ শেষ হয় ২-০ গোলে। আরও গোল প্রথমার্ধেই হতে পারত। পেনাল্টি বক্সের বাইরে থেকে ডি মারিয়ার শট বাঁচিয়ে দেন সিঙ্গাপুরের গোলরক্ষক।

Advertisement

আরও খবর: কর ফাঁকির দায়ে অভিযুক্ত সিআর সেভেন

প্রথমার্ধের খেলা যেখানে শেষ করেছিল তার থেকে দু’গুন এগিয়ে দ্বিতীয়ার্ধ শুরু করে আর্জেন্তাইনরা। যার ফল প্রথমার্ধের দু’গোলের পর দ্বিতীয়ার্ধে আসে আরও ৪ গোল। ৬০ মিনিটে আলেজান্দ্রো দারিওর গোলে আবার এগিয়ে যায় আর্জেন্তিনা। ২৫ গজ দূর থেকে এই মিডফিল্ডারের গোলই এই ম্যাচের সেরা। ৭৪ মিনিটে লিন্দ্রো ড্যানিয়েলের গোলে ৪-০ করেন আর্জেন্তিনা। তার আগেই তাঁর শট পোস্টে লেগে ফেরে। নির্ধারিত সময় শেষে লুকাস নিকোলাস আলারিও ৫-০ করার পরই অতিরিক্ত সময়ে দি মারিয়া হাফ ডজন গোল সম্পূর্ণ করেন। সিঙ্গাপুর খাতাই খুলতে পারেনি। সঙ্গে থাকল আরও হাফ ডজন গোল মিসের খতিয়ান। যদিও এই ম্যাচে প্রথম দলকে খেলাননি আর্জেন্তিনা কোচ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন