চেয়ারে লাথি মেরে জরিমানা গম্ভীরের, জরিমানা বিরাটেরও

জয়ের উচ্ছ্বাসে রিজার্ভ বেঞ্চের চেয়ারেই লাথি মেরে বসলেন নাইট অধিনায়ক। জয় তো এল, সঙ্গে উৎসবও। কিন্তু কাটা গেল ম্যাচ ফি-র ১৫ শতাংশ।গম্ভীরের সঙ্গে জরিমানা হল বিরাটেরও। তবে বিরাটের জরিমানার কাছে নাইট অধিনায়কেরটা নস্যি মাত্র।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ মে ২০১৬ ২২:১৯
Share:

জয়ের উচ্ছ্বাসে রিজার্ভ বেঞ্চের চেয়ারেই লাথি মেরে বসলেন নাইট অধিনায়ক। জয় তো এল, সঙ্গে উৎসবও। কিন্তু কাটা গেল ম্যাচ ফি-র ১৫ শতাংশ।

Advertisement

গম্ভীরের সঙ্গে জরিমানা হল বিরাটেরও। তবে বিরাটের জরিমানার কাছে নাইট অধিনায়কেরটা নস্যি মাত্র। এই একই ম্যাচে স্লো ওভার রেটের জন্য তাঁকে দিতে হচ্ছে ২৪ লাখ টাকা। তবে এটা প্রথম বার নয়। চলতি আইপিএলে এই নিয়ে দ্বিতীয়বার স্লো ওভার রেটের দায়ে শাস্তি পেলেন বেঙ্গালুরু অধিনায়ক। যার ফলে তাঁকে দু’ম্যাচে স্লো ওভার রেটের জন্য মোট জরিমানা দিতে হচ্ছে ৩৬ লাখ টাকা। আগের ম্যাচে দিতে হয়েছিল ১২ লাখ।

আইপিএলের নিয়ম অনুযায়ী দ্বিতীয়বার এই ভুল হলে সেই জরিমানা দ্বিগুন হয়ে যাবে। যেটা হয়েছে কোহালির ক্ষেত্রে। আইপিএল-এর মিডিয়া রিলিজে বলা হয়েছে, ‘‘গৌতম গম্ভীর লেভেল ১ (ধারা ২.১.৮) দোষে দোষী সাব্যস্ত হয়েছেন। বিরাট কোহালিকে স্লো ওভার রেটের জন্য ২৪ লাখ টাকার জরিমানার পাশাপাশি দলের সবাইকে ৬ লাখ টাকা, যেটা ম্যাচ ফি-র ২৫ শতাংশ করে জরিমানা করা হয়েছে।’’ টেলিভিশন রিপ্লে তে দেখা গিয়েছে, সূর্য কুমার যাদব বাউন্ডারি মেরে জেতানোর পরই চেয়ারে লাথি মারেন গম্ভীর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন