cricket

পছন্দ ভারতীয় মেয়ে! শন টেটের পথেই হাঁটতে চলেছেন অস্ট্রেলীয় তারকা ব্যাটসম্যান

অস্ট্রেলীয় মিডল অর্ডার ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল ভিনি রমন নামের এক ভারতীয় মেয়েকে ডেট করেছেন। বহুদিন ধরেই দু’জনের ছবি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৯ ১২:২৫
Share:

ম্যাক্সওয়েল ভিনি রমন নামের এক ভারতীয় মেয়েকে ডেট করেছেন। ছবি: এপি

অতীতে বহু বিদেশি ক্রিকেটারের সঙ্গে নাম জড়িয়েছে ভারতীয় মহিলাদের। বহু ক্রিকেটারের সঙ্গে বৈবাহিক বন্ধনেও আবদ্ধ হয়েছেন তাঁরা। এ ক্ষেত্রে সর্বপ্রথম যে জুটির নাম মাথায় আসে তাঁরা হলেন শোয়েব মালিক এবং সানিয়া মির্জা। ভারত ও পাকিস্তানের এই দুই শীর্ষস্তরের খেলোয়াড়দের মেলবন্ধন নিয়ে কম চর্চা হয়নি। সম্প্রতি মালিকের পথে হেটেই আরেক পাক ক্রিকেটার হাসান আলিও হরিয়ানার মেয়ে শামিয়া আরজুকে বিয়ে করেন। অতীতে ক্যারিবিয়ান লেজেন্ড ভিভ রিচার্ডসের সঙ্গে বলিউড অভিনেত্রী নীনা গুপ্তর সম্পর্কের কথা সকলেই জানেন। ভিভ এবং নীনার একটি কন্যাসন্তানও আছে। তাঁদেরকে একসঙ্গে সময় কাটাতেও দেখা গেছে বহুবার।

Advertisement

আরও পড়ুন: দলে একটি পরিবর্তন? দেখে নিন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের সম্ভাব্য একাদশ

এ বার এদের পথেই হাঁটলেন আরেক বিদেশি ক্রিকেটার। শোনা যাচ্ছে, অস্ট্রেলীয় মিডল অর্ডার ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল ভিনি রমন নামের এক ভারতীয় মেয়েকে ডেট করেছেন। বহুদিন ধরেই দু’জনের ছবি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছিল। বিভিন্ন পার্টিতে দু’জনকে একসঙ্গে দেখাও গিয়েছে বহুবার। তাঁদের সম্পর্ক প্রায় দুই বছরের বলে গুজব। শীঘ্রই তাঁরা বিয়েও করবেন বলে খবর। মাক্সওয়েল অবশ্য প্রথম অজি ক্রিকেটার নন যিনি ভারতীয় মহিলাকে বিয়ে করতে চলেছেন। প্রাক্তন অস্ট্রেলীয় ফাস্ট বোলার শন টেটও ২০১৪ সালে মাসুম সিংহ নামক এক ভারতীয় মহিলাকে বিয়ে করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন