FIFA U-17 World Cup

নিউ ক্যালিডোনিয়াকে গোলের মালা পরিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করল ফ্রান্স

ম্যাচের ১৯ মিনিটে গোল করে ফ্রান্সকে দু গোলের লিড এনে দেন গৌরি। ম্যাচের ৩০ মিনিটে ফ্রান্সকে ৩ গোলে এগিয়ে দেন ফরাসি অধিনায়ক ক্লডিও গোমস।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০১৭ ২৩:২৭
Share:

এই ভাবেই বারবার পরাস্ত হতে হয় নিউ ক্যালিডোনিয়ার গোলরক্ষককে।-নিজস্ব চিত্র।

অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে রবিবার গ্রুপ-ই এর ম্যাচে গুয়াহাটির ইন্দিরা গান্ধী স্টেডিয়ামে নিউ ক্যালিডোনিয়াকে ৭-১ গোলে হারিয়ে দিল ক্লডিও গোমসের দল। এ দিন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিল ফ্রান্স। ম্যাচের পাঁচ মিনিটেই আত্মঘাতী গোল করে ফ্রান্সকে এগিয়ে দেন ক্যালিডোনিয়ার বার্নাড ইবা। ম্যাচের ১৯ মিনিটে গোল করে ফ্রান্সকে দু গোলের লিড এনে দেন গৌরি। ম্যাচের ৩০ মিনিটে ফ্রান্সকে ৩ গোলে এগিয়ে দেন ফরাসি অধিনায়ক ক্লডিও গোমস।

Advertisement

আরও পড়ুন: সৌরভের আত্মত্যাগ ছাড়া আজকের ধোনি হত না: সহবাগ​

আরও পড়ুন: কুলদীপদের ভয় পাচ্ছে অস্ট্রেলিয়া

Advertisement

গোমসের গোলের তিন মিনিটের মধ্যে নিজের দ্বিতীয় গোল করে দলকে ৪ গোলের লিড এনে দেন সেই গৌরি। প্রথমার্ধের অন্তিম লগ্নে জাদু দেখান ফরাসি মিডিও কাকুইয়ার্ট। সকলে যখন ধরে নিয়েছে ৫-০ গোলের লিড নিয়ে প্রথমার্ধে মাঠ ছাড়বে তরুণ ফ্রান্স, ঠিক তখনই ফের একটি আত্মঘাতী গোল করে ফ্রান্সকে ৬-০ গোলে এগিয়ে দেন ওয়ানিস। প্রথমার্ধ শেষে ফ্রান্সের পক্ষে খেলার ফল ছিল ৬-০। খেলার অন্তিম লগ্নে ক্যালিডোনিয়ার হয়ে একটি গোল করেন ওয়েডেনজেস। তবে, এখানেই শেষ নয়, দ্বিতীয়ার্ধের সংযুক্তি সময়ে গোল করে নিউ ক্যালিডোনিয়ার কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন ফ্রান্সের ইসিডোর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন