football

ঘরের মাঠে হেরে তিন নম্বরে মেসিরা

এই হারের ফলে বার্সেলোনার পয়েন্ট দাঁড়াল ৩৩ ম্যাচে ৭১। লা লিগার তালিকায় লিয়োনেল মেসিরা রইলেন তিন নম্বরে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২১ ০৫:৩৭
Share:

মরিয়া: মেসিকে বাধা দেওয়ার চেষ্টায় গ্রানাদার পেরেজ। রয়টার্স

লা লিগা

Advertisement

বার্সেলোনা গ্রানাদা

ঘরের মাঠ ক্যাম্প ন্যু স্টেডিয়ামে লিয়োনেল মেসির গোলে গ্রানাদার বিরুদ্ধে প্রথমার্ধে এগিয়ে গিয়েছিল বার্সেলোনা। ফলে লা লিগার শীর্ষে থাকা দু’দল, আতলেতিকো দে মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদকে টপকে বৃহস্পতিবার লা লিগার শীর্ষে চলে আসছেন, এই স্বপ্নেই বিভোর ছিলেন বার্সা সমর্থকেরা। কিন্তু তাঁদের সেই স্বপ্নে ধাক্কা দিয়ে গেল গ্রানাদা। বৃহস্পতিবার রাতে অ্যাওয়ে ম্যাচে তারা ২-১ হারাল বার্সেলোনাকে।

Advertisement

এই হারের ফলে বার্সেলোনার পয়েন্ট দাঁড়াল ৩৩ ম্যাচে ৭১। লা লিগার তালিকায় লিয়োনেল মেসিরা রইলেন তিন নম্বরে। সমসংখ্যক ম্যাচে রিয়াল মাদ্রিদের পয়েন্টও ৭১। কিন্তু গোলপার্থক্যে দু’নম্বরে রইল জিনেদিন জিদানের প্রশিক্ষণাধীন দল। অন্য দিকে, ৩৩ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে লা লিগার শীর্ষে রয়ে গেল আতলেতিকো দে মাদ্রিদ। ২৩ মিনিটে আঁতোয়া গ্রিজম্যানের বাড়ানো বল থেকে বার্সাকে প্রথম এগিয়ে দেন দলের অধিনায়ক লিয়োনেল মেসি। কিন্তু ৬৩ মিনিটে গ্রানাদার ডারউইন মাচিস বার্সেলোনার রাইট ব্যাক অস্কার মিনগুয়েজার ভুলে একের বিরুদ্ধে এক পরিস্থিতিতে পেয়ে যান বার্সা গোলকিপার মার্ক আন্দ্রে তার স্তেগানকে। সেখানে থেকেই ১-১ করেন তিনি। এর কিছু পরেই বার্সেসেলোনা ম্যানেজার রোনাল্ড কোমানকে লাল কার্ড দেখান রেফারি। ৭৯ মিনিটে গ্রানাদার পরিবর্ত হিসেবে নামা হর্হে মলিনা বাঁ দিক থেকে ভেসে আসা বলে মাথা ছুঁইয়ে ২-১ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন