Mohammad Hafeez

‘দুর্নীতিকে মেনে নিয়েই দলে থাকতে হয়েছে’, শোয়েবের পর মুখ খুললেন আর এক পাক ক্রিকেটার

শোয়েব আখতারের ইউটিউব চ্যানেলে হাফিজ জানিয়েছেন যে এই বিষয়ে তিনি আওয়াজ তোলার চেষ্টা করলেও দেশের প্রতিনিধিত্ব করার জন্য চুপ করে যেতে বাধ্য হয়েছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

লাহৌর শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০১৯ ১৭:৩০
Share:

শোয়েব আখতারের মতো একই অভিযোগ করলেন হাফিজ। ফাইল চিত্র।

জাতীয় দলে যে ক্রিকেটাররা অন্যায়ের সঙ্গে যুক্ত, তাঁদের সঙ্গেই খেলতে হয়েছিল বাধ্য হয়ে। এমনই বিস্ফোরক অভিযোগ করলেন পাকিস্তানের অলরাউন্ডার মহম্মদ হাফিজ

Advertisement

শোয়েব আখতারের ইউটিউব চ্যানেলে হাফিজ জানিয়েছেন যে এই বিষয়ে তিনি আওয়াজ তোলার চেষ্টা করলেও দেশের প্রতিনিধিত্ব করার জন্য চুপ করে যেতে বাধ্য হয়েছিলেন। হাফিজের কথায়, “এই ক্রিকেটাররা আমার ভাইয়ের মতো। ওদের জন্য আমার প্রার্থনা থাকল। কিন্তু ওরা যা করেছে, আমি তার বিরুদ্ধে ছিলাম।”

হাফিজ আরও বলেছেন, “আমি এই বিষয়ে প্রতিবাদ করতে চেয়েছিলাম। কিন্তু আমাকে বলা হয়েছিল ওরা পাকিস্তানের হয়ে খেলবে। আর আমিও যদি পাকিস্তানের হয়ে খেলতে চাই, তা হলে কী করব তা আমাকেই সিদ্ধান্তই নিতে হবে। তাই আমাকে সেই সমস্ত ক্রিকেটারদের সঙ্গেই খেলতে হয়েছিল। যদিও আমি জানতাম যে এটা ঠিক হচ্ছে না। এখনও বলছি যে এমন হলে পাকিস্তানের পক্ষে তা কখনও ফলপ্রসূ হবে না। এমন কোনও ক্রিকেটারকে ফিরিয়ে আনা কখনই ঠিক হবে না।” এর আগে শোয়েব আখতারও বলেছিলেন যে জাতীয় দলে তাঁর চারপাশে ছিল ম্যাচ-ফিক্সারদের ভিড়।

Advertisement

আরও পড়ুন: স্বপ্নের বোলিং কম্বিনেশন, পেসারদের প্রশংসায় উচ্ছ্বসিত কোহালি​

আরও পড়ুন: তিন দিনেই শেষ ইনদওর টেস্ট, ইনিংস ও ১৩০ রানে জিতল বিরাটের ভারত​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন