Harbhajan Singh

পরিবার ছেড়ে আইপিএলে নয়, চেন্নাই পাচ্ছে না হরভজনকেও

নজরে: নিভৃতবাস পর্ব শেষ। প্রাতরাশ টেবিলে ওয়াটসন ও ধোনি। শুক্রবারই প্রস্তুতিতে নেমে পড়ল সিএসকে। ছবি: টুইটার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২০ ০৬:০৯
Share:

ধাক্কা: এ বার আইপিএলে খেলবেন না, নিজেই জানালেন হরভজন। ছবি: টুইটার।

চেন্নাই সুপার কিংস শিবিরে আরও বড় ধাক্কা। সুরেশ রায়নার পরে হরভজন সিংহকেও পাচ্ছে না মহেন্দ্র সিংহ ধোনির দল। ব্যক্তিগত কারণ দেখিয়ে এ বারের আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন অভিজ্ঞ অফস্পিনার।

Advertisement

চেন্নাই শিবির যখন এমএ চিদম্বরম স্টেডিয়ামে প্রস্তুতি শুরু করেন, তখনও দলের সঙ্গে যোগ দেননি হরভজন। সতীর্থদের সঙ্গে দুবাইও আসেননি তিনি। চেন্নাই শিবির আশা করেছিল, দেরি হলেও তিনি দুবাই আসবেন। এরই মধ্যে চেন্নাই শিবিরে ১৩ জন করোনায় আক্রান্ত হন। ব্যক্তিগত কারণে দেশে ফিরে যান রায়না। তার পর থেকেই হরভজনের খেলা নিয়ে প্রশ্ন ওঠে। শুক্রবারই তিনি চেন্নাই শিবিরকে জানিয়ে দেন, এ বারের মতো তাঁর খেলা হচ্ছে না।

হরভজন নিজেই টুইট করে ঘোষণা করেন, ‘‘বন্ধুরা, এ বারের আইপিএলে আমাকে দেখতে পাওয়া যাবে না। ব্যক্তিগত কারণে খেলতে পারছি না। এই কঠিন সময়ে আশা করব, আমার ও পরিবারের গোপনীয়তা বজায় রাখতে সাহায্য করবেন।’’ তিনি আরও লেখেন, ‘‘সিএসকে ম্যানেজমেন্ট আমার এই সিদ্ধান্তকে সম্মান করে। আশা করব, এ বারের আইপিএলে ভাল খেলুক আমার দল। সাবধানে থেকো, জয় হিন্দ।’’ সিএসকে সিইও কাশী বিশ্বনাথন বলেছেন, ‘‘হরভজন আজ জানিয়েছে, এ বারের আইপিএলে ও খেলতে চায় না। ওর পরিবর্ত হিসেবে কাকে নেওয়া হবে, আদৌ কেউ প্রয়োজন কি না সিদ্ধান্ত নেবে টিম ম্যানেজমেন্ট।’’

Advertisement

নজরে: নিভৃতবাস পর্ব শেষ। প্রাতরাশ টেবিলে ওয়াটসন ও ধোনি। শুক্রবারই প্রস্তুতিতে নেমে পড়ল সিএসকে। ছবি: টুইটার।

একাধিক সমস্যার মাঝেই শুক্রবার নিভৃতবাস সেরে অনুশীলনে নেমে পড়লেন মহেন্দ্র সিংহ ধোনিরা। শুধুমাত্র যাঁরা করোনায় আক্রান্ত হয়েছিলেন, সেই দীপক চাহার ও রুতুরাজ গায়কোয়াড়কে এখনও নিভৃতবাসে রাখা হয়েছে। ১৪ দিনের কোয়রান্টিন শেষ না হলে অনুশীলন করার অনুমতি পাবেন না তাঁরা। নিভৃতবাসের শেষে আরও এক বার করোনা পরীক্ষা দেওয়ার পরে তার ফল নেগেটিভ এলেই অনুশীলনে নামবেন দীপকরা। বাকিরা এ দিন পুরোদমে অনুশীলন করেন দুবাইয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন