Hardik Pandya

মাঠে ফেরার পথে হার্দিক, শিখরেরা

লন্ডনে কোমরের অস্ত্রোপচারের পরে আর আন্তর্জাতিক ক্রিকেটে খেলেননি হার্দিক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২০ ০৪:৪১
Share:

হার্দিক পাণ্ড্য ও শিখর ধওয়ন।

সুস্থ হয়ে ফের মাঠে নামতে চলেছেন ভারতীয় অলরাউন্ডার। সোমবার থেকে মুম্বইয়ে শুরু হল ডি ওয়াই পাটিল টি-টোয়েন্টি প্রতিযোগিতা। সেখানেই রিলায়্যান্স ওয়ান দলে খেলবেন হার্দিক পাণ্ড্য।

Advertisement

২৬ বছরের এই ক্রিকেটারের সঙ্গে একই দলে খেলতে দেখা যাবে ভুবনেশ্বর কুমার, শিখর ধওয়নদের। লন্ডনে কোমরের অস্ত্রোপচারের পরে আর আন্তর্জাতিক ক্রিকেটে খেলেননি হার্দিক। সম্প্রতি ভারতীয় দলের অনুশীলনে যোগ দিলেও নিউজ়িল্যান্ড সফরে ফিটনেসের অভাবে যেতে পারেননি তিনি। তার পরে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করছিলেন হার্দিক। হার্নিয়ার অস্ত্রোপচারের হয়েছে ভুবনেশ্বরেরও। কাঁধের অস্ত্রোপচারের পরে ফের মাঠে ফিরতে মরিয়া ধওয়নও। এ ছাড়াও ভারতীয় ক্রিকেটারদের মধ্যে এই প্রতিযোগিতায় খেলছেন মণীশ পাণ্ডে, শ্রেয়স আইয়ার, শিবম দুবে, সঞ্জু স্যামসনরা, দীনেশ কার্তিকরা। এ ছাড়া ঘরোয়া ক্রিকেটের পরিচিতদের মধ্যে এই টি-টোয়েন্টি প্রতিযোগিতায় খেলছেন, সূর্যকুমার যাদব, রাহুল ত্রিপাঠী, দিব্যাংশ সাক্সেনা। এ দিনই শুরু হল এই টি-টোয়েন্টি প্রতিযোগিতা। মোট ১৬টি দল খেলছে এই প্রতিযোগিতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন