Sports News

ধোনির স্প্রিন্টে হার হার্দিকের, দেখুন ভিডিও

একটা একশো মিটারের স্প্রিন্ট। প্রথমে হালকা চালেই শুরু করেছিলেন দু’জনে। কিন্তু ধোনি স্পিড নিতেই প্রতিযোগিতায় নামেন হার্দিকও। কিন্তু শেষ পর্যন্ত চ্যালেঞ্জটা কে জিতল?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৭ ১৬:৪৬
Share:

অনুশীলনে ভারতীয় ক্রিকেট দল। ছবি: পিটিআই।

ধোনি কোথায় সেরা আবারও প্রমাণ করে দিলেন। না, ব্যাট হাতে বা গ্লাভস হাতে নয়। বরং এ বার সতীর্থ হার্দিক পাণ্ড্যর সঙ্গে অনুশীলনের মাঝেই দৌড় প্রতিযোগিতায়ও বাজিমাত করলেন মহেন্দ্র সিংহ ধোনি। মোহালিতে দ্বিতীয় ওয়ান ডে ম্যাচের দু’ঘণ্টা আগে ওয়ার্ম আপ করতে ব্যাস্ত ছিল পুরো দল। সেখানেই হঠাৎ সবাইকে চমকে দিয়ে দৌড় শুরু করেন ধোনি আর হার্দিক। তা দেখে পুরো দল অনুশীলন থামিয়ে তাঁদেরই দেখতে থাকে।

Advertisement

একটা একশো মিটারের স্প্রিন্ট। প্রথমে হালকা চালেই শুরু করেছিলেন দু’জনে। কিন্তু ধোনি স্পিড নিতেই প্রতিযোগিতায় নামেন হার্দিকও। কিন্তু শেষ পর্যন্ত চ্যালেঞ্জটা কে জিতল? প্রায় জিতেই গিয়েছিলেন হার্দিক। কিন্তু শেষবেলায় বাজিমাত মাহির।

আবারও নতুন করে অবাক হওয়ার পালা। মাস্টার অফ ডিআরএস, এ বার যেন বুঝিয়ে দিলেন ফিটনেসেও তিনিই সেরা। ভারতীয় দলের উসেইন বোল্ট। দৌড় শেষে অবশ্য দু’জনেই হেসে ফেললেন। সেই দৌড়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই রাতারাতি হিট হয়ে গেল।

Advertisement

আরও পড়ুন

হুক্কা খাওয়ার ছবি পোস্ট করে ট্রোল্ড জাড্ডু

কিছুদিন আগেই ধোনির ওয়ান ডে ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠেছিল। রবিবারই ধর্মশালায় পুরো ভারতীয় ব্যাটিং যখন ধরাশায়ী তখন একাই রুখে দাঁড়িয়েছিলেন তিনি। যদিও জয় আসেনি। কিন্তু ধোনির ব্যাট থেকে এসেছিল সর্বোচ্চ ৬৫ রান। কিন্তু প্রশ্নটা অন্য জায়গায়। কী করে পারলেন ১২ বছরের ছোট হার্দিককে পিছনে ফেলে দিতে? এটাই হয়তো ফিটনেস।

দেখুন দৌড়ের ভিডিও

দেখুন দৌড়ের ভিডিও ?

দেখুন দৌড়ের ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন