রোহিত শর্মা

খুনের হুমকি পাচ্ছেন রোহিতদের ভিডিয়ো পোস্ট করা সেই সমর্থক

ভিডিয়ো প্রকাশ্যে আসার পরেই নড়েচ়ড়ে বসে অস্ট্রেলিয়া। রোহিতরা কোনওভাবে কোভিড প্রোটোকল ভেঙেছেন কি না, তা দেখা শুরু হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২১ ১১:৩২
Share:

রোহিতরা আপাতত নিভৃতবাসে রয়েছেন। ফাইল ছবি

তাঁর পোস্ট করা একটি ভিডিয়ো আপাতত ভারত এবং অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডে আলোড়ন ফেলে দিয়েছে। সেই সমর্থক নভলদীপ সিংহ জানালেন, সোশ্যাল মিডিয়ায় তাঁকে খুনের হুমকি দেওয়া হচ্ছে।

Advertisement

শুক্রবার নভলদীপ টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন যেখানে রোহিত শর্মা ছাড়াও ঋষভ পন্থ, শুভমন গিল, পৃথ্বী শ এবং নবদীপ সাইনিকে কোনও একটি রেস্তোরাঁতে খেতে দেখা যায়। ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরেই নড়েচ়ড়ে বসে অস্ট্রেলিয়া। রোহিতরা কোনওভাবে কোভিড প্রোটোকল ভেঙেছেন কি না, তা দেখা শুরু হয়। তার আগেই ওই পাঁচ ক্রিকেটারকে পাঠিয়ে দেওয়া হয় নিভৃতবাসে।

প্রিয় ক্রিকেটারদের নিয়ে তৈরি হওয়া সংশয় মানতে না পেরেই রোষ গিয়ে পড়েছে নভলদীপের ওপর, এমনটাই মনে করছেন অনেকে। নভলদীপ লিখেছেন, “লোকে আমাকে গালি দিচ্ছে। আমি দুঃখিত যে দেশের মানুষের কাছে এখন খারাপ হয়ে গিয়েছি। সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। আশা করছি যেন দ্রুত সব ঠিকঠাক হয়ে যায়।” তাঁর আগেও তিনি পোস্ট করেছিলেন, “কী করব আমি? মরে যাব? আমার কি কোনও অনুভূতি নেই?”

Advertisement

ওই পাঁচ ক্রিকেটারকে নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত হয়নি। তবে প্রোটোকল ভাঙার খবর অস্বীকার করেছে ভারতীয় বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন