শুধু ভারত বা অস্ট্রেলিয়াতেই নয়, ব্রিসবেনে ঐতিহাসিক টেস্ট জয় মুগ্ধ করেছে ওয়াঘার ও পারের বাসিন্দাদেরও।
Wasim Akram

‘এত নির্ভীক, প্রাণচঞ্চল দল দেখিনি’, পাকিস্তানেও ভারত-বন্দনা, টুইট আক্রম, আফ্রিদির

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১৬:০৭
Share:

শাহিদ আফ্রিদি এবং ওয়াসিম আক্রম।

শুধু ভারত বা অস্ট্রেলিয়াতেই নয়, ব্রিসবেনে ঐতিহাসিক টেস্ট জয় মুগ্ধ করেছে ওয়াঘার ও পারের বাসিন্দাদেরও। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটাররা ভারতের জয় দেখে মুগ্ধ। চোট-আঘাতে জর্জরিত দলের এমন পারফরম্যান্স দেখে দরাজ গলায় অভিনন্দন জানিয়েছেন ওয়াসিম আক্রম এবং শাহিদ আফ্রিদি

দু’জনেই তাঁদের ক্রিকেট কেরিয়ারে মধ্যগগনে জানিয়েছিলেন, ভারত তাঁদের পরম শত্রু। ভারতকে হারানোর মতো আনন্দ আর কিছুতে পান না তাঁরা। কিন্তু শত্রু শিবিরের দুঃসাহসিক পারফরম্যান্সও যে তাঁদের চোখ এড়ায় না, তার প্রমাণ পাওয়া গেল।

আক্রম টুইটারে লিখেছেন, ‘অস্ট্রেলিয়ায় গিয়ে অবিশ্বাস্য ভঙ্গিমায় টেস্ট এবং সিরিজ জিতল ভারত। অস্ট্রেলিয়ার মতো কঠিন সফরে এর আগে এত সাহসী, নির্ভীক এবং প্রাণচঞ্চল দল দেখিনি। কোনও বাধাই থামাতে পারল না ওদের। প্রধান দলের ক্রিকেটারদের চোট। ৩৬ রানে অল আউট হয়ে গিয়েও দারুণ ভাবে ঘুরে দাঁড়াল ওরা। বাকিদের জন্য অনুপ্রেরণাদায়ক। অনেক শুভেচ্ছা ভারত’।

Advertisement

আফ্রিদি টুইট করেছেন, ‘অবিশ্বাস্য পারফরম্যান্স! এত চোট এবং আঘাত থাকা সত্ত্বেও দারুণ ভাবে সিরিজ জিতল ভারত। ভারতীয় দলকে অনেক শুভেচ্ছা। এই সিরিজ অনেকদিন আমাদের মনে থাকবে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন