Eoin Morgan

চোট, কোহলীদের বিরুদ্ধে অনিশ্চিত খোদ ইংরেজ অধিনায়ক অইন মর্গ্যান

ইংল্যান্ডের সময় এমনিতেই ভাল যাচ্ছে না। এ বার চোটের তালিকায় নাম লেখালেন অধিনায়ক অইন মর্গ্যান ও স্যাম বিলিংস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২১ ১৩:১১
Share:

ডান হাতের মধ্যমায় চোট পেলেন অইন মর্গ্যান। দ্বিতীয় ম্যাচে অনিশ্চিত। ছবি - টুইটার

চোট-আঘাতে জর্জরিত ইংল্যান্ড। এ বার চোটের তালিকায় নাম লেখালেন অধিনায়ক অইন মর্গ্যানস্যাম বিলিংস। ফলে আগামী ২৬ মার্চ দ্বিতীয় ম্যাচে এই দুজনের খেলার সম্ভাবনা বেশ কম। সেটা স্বীকার করে নিয়েছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক। প্রথম একদিনের ম্যাচ গুরুতর চোট পান এই দুই ক্রিকেটার।

Advertisement

ইংল্যান্ডের সময় এমনিতেই ভাল যাচ্ছে না। পরপর হারে বিধ্বস্ত ইংরেজরা। এর মধ্যে চিন্তার কারণ বাড়াল চোট-আঘাত। প্রথম একদিনের ম্যাচে ফিল্ডিং করার সময় বাঁ কাঁধে চোট পান স্যাম বিলিংস। মর্গ্যানের হাতেও চোট লাগে। ফলে তাঁরা ব্যাটিংয়ের সময় মোটেও সাবলীল ছিলেন না। তাই ম্যাচের শেষে মর্গ্যান বলেন, “দ্বিতীয় ম্যাচ শুরু হওয়ার আগে এখনও হাতে সময় রয়েছে। খেলার চেষ্টা করব।” এরপরেই তিনি জুড়ে দেন, “স্যাম বিলিংসের চোট কতটা গুরুতর সেটা এখনও জানি না। তবে আমি কিন্তু ব্যাট করার সময় একদম স্বাচ্ছন্দ্য বোধ করছিলাম না।”

টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ আগেই হাত থেকে বেরিয়ে গিয়েছে। এ বার প্রথম একদিনের ম্যাচেও ৬৬ রানে হারল বিশ্বকাপ জয়ী দল। ফলে আগামী ম্যাচ মর্গ্যানের দলের কাছে যেন মরণ বাঁচন লড়াই। যদিও মর্গ্যান কিন্তু বাকি দুই ম্যাচে রিজার্ভ বেঞ্চের বাকিদের দেখে চাইছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন