Indian Cricket Team

পিছিয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ সফরের দল নির্বাচন

ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারত খেলবে তিনটি টি টোয়েন্টি, তিনটি ওয়ানডে ও দু’টি টেস্ট ম্যাচ। এই সফর শুরু হবে ৩ অগস্ট থেকে। চলবে ৩ সেপ্টেম্বর পর্যন্ত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৯ ২১:০৫
Share:

ওয়েস্ট ইন্ডিজ সফরের দল ঘোষণা পিছিয়ে গেল। শনি বাঁ রবিবার দল নির্বাচন করবেন প্রসাদরা। ছবি: এএফপি।

কথা ছিল, শুক্রবার ওয়েস্ট ইন্ডিজ সফরের দল ঘোষণা করা হবে। কিন্তু, এমএসকে প্রসাদের নেতৃত্বাধীন নির্বাচন কমিটি শনিবার বা রবিবার ক্যারিবিয়ান সফরের জন্য দল বাছার জন্য বসবেন। ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারত খেলবে তিনটি টি টোয়েন্টি, তিনটি ওয়ানডে ও দু’টি টেস্ট ম্যাচ। এই সফর শুরু হবে ৩ অগস্ট থেকে। চলবে ৩ সেপ্টেম্বর পর্যন্ত।

Advertisement

আরও পড়ুন: বিশ্বকাপ ফাইনাল হারের যন্ত্রণা ভুলতে ট্রেন্ট বোল্ট কী করবেন জানেন?

বিশ্বকাপের পরে আজ বৃহস্পতিবার দেশে ফিরলেন কোহালি। বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় প্রচণ্ড হতাশ ভারত অধিনায়ক। প্রথমে স্থির ছিল তিনি কেবলমাত্র টেস্টে খেলবেন। পরে কোহালি মত বদল করেন। তিন ফরম্যাটেই খেলতে দেখা যেতে পারে তাঁকে। কোহালির পাশাপাশি মহেন্দ্র সিংহ ধোনির ভবিষ্যতও জানা যাবে। গত কয়েকদিন ধরেই ভারতের বিশ্বজয়ী অধিনায়ককে নিয়ে কম কালি খরচ হয়নি। আগেই খবর প্রকাশিত হয়েছিল, ওয়েস্ট ইন্ডিজ সফরে নিজেই নিজেকে সরিয়ে নিয়েছেন ধোনি। আসল ঘটনা প্রকাশ্যে আসতে পারে শনি বা রবিবার। ওয়েস্ট ইন্ডিজ সফর অন্যদিক থেকেও গুরুত্বপূর্ণ। এই সফরে নতুন মুখদের পরীক্ষা করে নিতে পারে ভারত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন