Sydney ODI

সিডনিতে শনিবার ভারতের প্রথম বাউন্ডারি এল ২০ ওভারেরও পরে!

মজার হল, প্রথম কুড়ি ওভারে বাউন্ডারি না এলেও ভারত এই সময়ের মধ্যে তিনটি ছয় মেরে ফেলেছিল। প্রতিটিই এসেছিল রোহিত শর্মার ব্যাট থেকে। কিন্তু, তিনি কোনও চার মারেননি। ২০ ওভারে ভারতের রান ছিল তিন উইকেটে ৬৮।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

সিডনি শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০১৯ ১৫:০২
Share:

ভারতীয় ইনিংসের প্রথম বাউন্ডারি এল ধোনির ব্যাটে। ছবি: এএফপি।

পাওয়ারপ্লে-র প্রথম দশ ওভারে নেই কোনও বাউন্ডারি। পরের পাঁচ ওভারেও তা দেখা গেল না। এমনকী, একটা টি-টোয়েন্টি ম্যাচের যা দৈর্ঘ্য, সেই কুড়ি ওভারেও কোনও চার নেই। সিডনিতে শনিবার এমন ঘটনাই ঘটল। ভারতীয় ইনিংসের প্রথম বাউন্ডারি এল ২০.১ ওভারে!

Advertisement

২৮৯ রান তাড়া করতে নেমে চার রানের মধ্যে পড়ে গিয়েছিল তিন উইকেট । ড্রেসিংরুমে ফিরে গিয়েছিলেন শিখর ধওয়ন, অধিনায়ক বিরাট কোহালি, অম্বাতি রায়ডু। চার ওভারের মধ্যে ক্রিজে এসেছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। সেখান থেকে চতুর্থ উইকেটের জুটিতে রোহিত শর্মার সঙ্গে ভারতীয় ইনিংসের চাপ কাটালেন।

মজার হল, প্রথম কুড়ি ওভারে বাউন্ডারি না এলেও ভারত এই সময়ের মধ্যে তিনটি ছয় মেরে ফেলেছিল। প্রতিটিই এসেছিল রোহিত শর্মার ব্যাট থেকে। কিন্তু, তিনি কোনও চার মারেননি। ২০ ওভারে ভারতের রান ছিল তিন উইকেটে ৬৮। রোহিত খেলছিলেন ৫৬ বলে ৪০ রান করে। ধোনি ৫০ বলে নট আউট ছিলেন ১৬ রানে।

Advertisement

আরও পড়ুন: স্পনসর হারালেন হার্দিক, বিশ্বকাপেও দলে না রাখার ইঙ্গিত ডায়নার

আরও পড়ুন: এটাই আমার খেলা সেরা ভারতীয় দল, বললেন পূজারা​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন