sachin tendulkar

মোদী, সচিন থেকে গুগল সিইও, রাহানেদের জয়ে মজে সবাই

ভারতের এই জয় যেন জিতিয়ে দিল টেস্ট ক্রিকেটকেও। উচ্ছ্বাস নেট দুনিয়ায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২১ ১৫:২১
Share:

ভারতের দুরন্ত জয়ে উচ্ছ্বসিত প্রাক্তনরাও। ছবি: এফপি

চোটের জন্য বিপর্যস্ত ভারতীয় দল যেন ফিনিক্স পাখির মতো বার বার ফিরে এল এই সিরিজে। ৩৬ রানে অল আউট থেকে ঘুরে দাঁড়িয়ে মেলবোর্নে জয়। একের পর এক ক্রিকেটার চোটের জন্য ছিটকে গিয়েছিলেন দল থেকে। তার পরেও খেলা ছেড়ে দেয়নি ভারত। যাঁরা ছিলেন তাঁদের দিয়েই লড়াই চালিয়ে গিয়েছিল দল। এসেছে সাফল্যও।
ভারতের জয় উচ্ছ্বসিত ভিভ রিচার্ডস। তিনি টুইট করে লেখেন, ‘শুধু শুধু টেস্ট ক্রিকেটকে ভালবাসা হয় না। দুর্দান্ত ম্যাচ। জয়ের জন্য অভিনন্দন ভারতীয় দলকে আর অস্ট্রেলিয়াকে অভিনন্দন এমন সিরিজ উপহার দেওয়ার জন্য।’ নরেন্দ্র মোদী লেখেন, ‘অস্ট্রেলিয়ার মাটিতে ভারতীয় ক্রিকেটারদের সাফল্যে আমরা আনন্দিত। অভিনন্দন দলকে।’ সচিন তেন্ডুলকর লেখেন, ‘প্রতিটা সেশনে আমরা নতুন হিরো খুঁজে পেয়েছি। যতবার আমরা মার খেয়েছি ততবার ঘুরে দাঁড়িয়েছি। অন্যতম সেরা সিরিজ জয়।’

Advertisement

গুগলের সিইও সুন্দর পিচাই অভিনন্দন জানান ভারতীয় দলকে। সব বাধা অতিক্রম করে ভারতের এই জয়কে সাধুবাদ জানিয়েছেন তিনি। ভারতের এই জয় উচ্ছ্বসিত জয় শাহও। দলকে ৫ কোটি টাকা উপহার হিসেবে দেওয়ার কথা ঘোষণা করেছেন তিনি বোর্ডের পক্ষ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন