Sourav Ganguly

কোহালিদের অভিনন্দন সৌরভের, উঠে এল ‘কঠিন জৈব বলয়’-এর কথা

ইংল্যান্ডকে সিরিজের শেষ টেস্টে ইনিংস ও ২৫ রানে হারিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠার জন্য ভারতীয় দলকে অভিনন্দন জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২১ ২২:২৯
Share:

সৌরভ গঙ্গোপাধ্যায়।

ইংল্যান্ডকে সিরিজের শেষ টেস্টে ইনিংস ও ২৫ রানে হারিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠার জন্য ভারতীয় দলকে অভিনন্দন জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মোতেরায় টেস্ট শেষ হওয়ার পর টুইটারে কোহালিদের অভিনন্দন জানান সৌরভ।

Advertisement

টুইটারে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি লেখেন, ‘‘ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জয়ের জন্য টিম ইন্ডিয়াকে অভিনন্দন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠার জন্যও ভারতীয় দলকে অভিনন্দন জানাচ্ছি।’’ কোহালিদের কাজ কতটা কঠিন ছিল, সেটাও সৌরভের টুইটে পরিষ্কার। তিনি লেখেন, ‘‘দীর্ঘ দিন ধরে জৈব বলয়ের মধ্যে থেকে গত ৫ মাস ধরে এক নাগাড়ে ভাল খেলে যাওয়া বিরাট ব্যাপার। অসাধারণ।’’

Advertisement

টুইটারে ভারতীয় বোর্ড, অধিনায়ক বিরাট কোহালি, বোর্ড সচিব জয় শাহ, কোচ রবি শাস্ত্রী, সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানে এবং বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ সিংহ ঠাকুরকে ট্যাগ করেছেন সৌরভ।

আগামী জুন মাসে লর্ডসে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কোহালির ভারত খেলবে কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ডের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন