India vs England 2021

এপ্রিলে অস্ত্রোপচার, সেপ্টেম্বর মাস অবধি নেই শ্রেয়স আইয়ার

শুক্রবার শ্রেয়সের বদলে কাকে বেছে নেবেন বিরাট কোহলীরা?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২১ ১১:৫৬
Share:

একদিনের সিরিজের প্রথম ম্যাচে কাঁধে চোট পান শ্রেয়স। ছবি: টুইটার থেকে

ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ এবং আইপিএল থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছেন শ্রেয়স আইয়ার। এপ্রিল মাসে তাঁর অস্ত্রোপচার হওয়ার সম্ভাবনা। সেপ্টেম্বর মাসের আগে শ্রেয়সের মাঠে ফেরার সম্ভাবনা নেই বললেই চলে।

Advertisement

একদিনের সিরিজের প্রথম ম্যাচে কাঁধে চোট পান শ্রেয়স। ভারতীয় দলে তাঁর পরিবর্তে সূর্যকুমার যাদব, শুভমন গিলের মতো ক্রিকেটাররা রয়েছেন সুযোগের অপেক্ষায়। সমস্যায় পড়বে দিল্লি ক্যাপিটালস। তাদের দলের অধিনায়ক ছিলেন শ্রেয়স। আইপিএল শুরুর আগে নতুন অধিনায়ক খুঁজে নিতে হবে দিল্লিকে। এক সংবাদ পত্র অনুযায়ী, শুধু আইপিএল নয়, তার পরেও ৪-৫ মাস ক্রিকেট থেকে দূরে থাকতে হবে তাঁকে। ইংল্যান্ডের মাটিতে সিরিজে যেমন পাওয়া যাবে না তাঁকে, তেমনই ঘরের মাঠে নিউজিল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকা সিরিজেও তাঁকে বাদ দিয়েই দল গড়তে হতে পারে ভারতকে।

শুক্রবার শ্রেয়সের বদলে কাকে বেছে নেবেন বিরাট কোহলীরা? সম্ভাবনা সূর্যকুমারের অভিষেক হওয়ার। টি২০ সিরিজে যে ছন্দ তিনি দেখিয়েছেন, সুযোগ পেতেই পারেন একদিনের ম্যাচেও। দিল্লি দলের তরফে এখনও নতুন অধিনায়কের নাম ঘোষণা করা হয়নি। শ্রেয়সকে কত দিন পাওয়া যাবে না সেই বিষয়ে ভারতীয় বোর্ডের তরফে এখনও কিছু জানানো হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন