BCCI

India vs England 2021: নিভৃতবাস কাটিয়ে ঋদ্ধিমানরা ফের কোহলীদের সঙ্গে, ইংল্যান্ডে পাঠানো হচ্ছে পৃথ্বী, সূর্যকে

থ্রো-ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানি আগেই কোভিড পজিটিভ হয়েছিলেন। তার সংস্পর্শে আসার কারণে এই তিনজনকে নিভৃতবাসে যেতে হয়েছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২১ ১৭:৫২
Share:

অনুশীলনে ঋদ্ধিমান। ছবি টুইটার

ডারহামে ভারতীয় দলের সঙ্গে যোগ দিলেন ঋদ্ধিমান সাহা, অভিমন্যু ঈশ্বরণ এবং ভরত অরুণ। ১০ দিনের নিভৃতবাস কাটিয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন তাঁরা। শনিবার ছবি পোস্ট করে এ খবর জানিয়েছে বিসিসিআই।

Advertisement

থ্রো-ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানি আগেই কোভিড পজিটিভ হয়েছিলেন। তাঁর সংস্পর্শে আসার কারণে এই তিনজনকে নিভৃতবাসে যেতে হয়েছিল। ফলে বাকি দলের সঙ্গে ডারহামে না এসে লন্ডনেই থেকে গিয়েছিলেন তাঁরা। ১০ দিনের নিভৃতবাস শেষ হওয়ায় তাঁরা দলের সঙ্গে যোগ দিলেন।

করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋষভ পন্থও। তিনি দু’দিন আগেই দলের সঙ্গে যোগ দিয়েছেন। তাঁকে মালা পরিয়ে দলে বরণ করে নেন সতীর্থরা।

Advertisement

এদিকে, ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দিতে চলেছেন পৃথ্বী শ এবং সূর্যকুমার যাদব। চোট পেয়ে ছিটকে যাওয়া শুভমন গিল এবং ওয়াশিংটন সুন্দরের পরিবর্ত চেয়ে আবেদন করেছিল দল পরিচালন সমিতি। তাঁদের আবেদনকে অবশেষে মান্যতা দেওয়া হল।

পৃথ্বী এবং সূর্য দু’জনেই শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ খেলতে কলম্বোয় রয়েছেন। শুক্রবারের ম্যাচেও দু’জনকে খেলতে দেখা গিয়েছে। তবে তাঁরা কলম্বো থেকে ইংল্যান্ডে রওনা দেবেন, নাকি আগে দেশে ফিরবেন, সে ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি। এমনকী, শনিবার সকাল পর্যন্তও অনেকে জানতেন না যে পৃথ্বী এবং সূর্যকে ইংল্যান্ডে পাঠানো হচ্ছে।

রবিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০ সিরিজের প্রথম ম্যাচে নামবে ভারত। সেই ম্যাচে এই দুই ক্রিকেটার খেলবেন কিনা এখনও স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন