প্র্যাকটিস আর শিশির নিয়ে চিন্তা

হোটেল রুম সমস্যার জন্য একে তো মাত্র একটা প্র্যাকটিস সেশন করে দ্বিতীয় ওয়ান ডে-তে নামতে হবে। বৃহস্পতিবারের ম্যাচের আগে বিরাট কোহালিদের বাড়তি চিন্তায় ফেলতে পারে কটকের শিশির। স্থানীয় পিচ কিউরেটর জানাচ্ছেন, বিকেল সাড়ে পাঁচটা নাগাদ শিশির পড়া শুরু হয়।

Advertisement
কটক শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০১৭ ০৩:২০
Share:

কটকের বরাবটি স্টেডিয়াম।

হোটেল রুম সমস্যার জন্য একে তো মাত্র একটা প্র্যাকটিস সেশন করে দ্বিতীয় ওয়ান ডে-তে নামতে হবে। বৃহস্পতিবারের ম্যাচের আগে বিরাট কোহালিদের বাড়তি চিন্তায় ফেলতে পারে কটকের শিশির।

Advertisement

স্থানীয় পিচ কিউরেটর জানাচ্ছেন, বিকেল সাড়ে পাঁচটা নাগাদ শিশির পড়া শুরু হয়। ম্যাচের দিনও সে রকম হলে টস খুব গুরুত্বপূর্ণ হয়ে যাবে। ‘‘গত কয়েক দিন প্রচণ্ড শিশির পড়েছে। সেটা যাতে ফ্যাক্টর না হয়, তার প্রাণপণ চেষ্টা করছি। কেমিক্যাল স্প্রে আর দুটো সুপার সপার ব্যবহার করা হচ্ছে। দড়ি দিয়েও মাঠ শুকোনো হচ্ছে,’’ বলেছেন কিউরেটর পঙ্কজ পট্টনায়ক। আউটফিল্ডের ঘাসও আট মিলিমিটার থেকে ছেঁটে ৬ মিলিমিটার করা হয়েছে, যাতে মাটি দ্রুত শিশির শুষে নিতে পারে। পট্টনায়ক অবশ্য বলছেন, পিচে রান আছে।

যে পিচ বুধবার দুপুরের আগে দেখা হবে না বিরাটদের। গত রবিবার প্রথম ম্যাচের পর মঙ্গলবার পর্যন্ত পুণেতেই থেকে যেতে হয়েছে তাঁদের। আজ, বুধবার সকালে কটক পৌঁছবে ভারত-ইংল্যান্ড। একমাত্র প্র্যাকটিস সেশন বিকেলে। ওড়িশা ক্রিকেট সংস্থার সচিব আশীর্বাদ বেহরা এক বিবৃতিতে বলেছেন, ‘‘বুধবার সকাল সাড়ে এগারোটায় কটক পৌঁছবে টিম। বিকেল চারটেয় প্র্যাকটিস। আসলে মঙ্গলবার পর্যন্ত হোটেলের সব ঘর বুক করা আছে। টিমের জন্য কোনও ঘর পাওয়া যাচ্ছে না। বুধবার ঘর পাওয়া যাবে। তাই ট্র্যাভেল প্ল্যান পিছিয়ে দিতে হয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন