Virat Kohli

India vs England 2021: মাঠের বাইরের লড়াইয়ে জিতলেন বিরাট কোহলী

করোনা অতিমারির পর বিদেশে সফর করতে গেলে নিজেদের মধ্যেই ম্যাচ খেলে তৈরি হন কোহলীরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২১ ১৬:০৫
Share:

অনুশীলন ম্যাচের ব্যবস্থা না থাকায় বিরক্তি প্রকাশ করেছিলেন বিরাট কোহলী। —ফাইল চিত্র

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে নামার আগে কোনও অনুশীলন ম্যাচের ব্যবস্থা না থাকায় বিরক্তি প্রকাশ করেছিলেন বিরাট কোহলী। তাতেই নড়েচড়ে বসল বিসিসিআই। কোহলীদের জন্য অনুশীলন ম্যাচ আয়োজন করা যায় কি না, তা নিয়ে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা বলবে ভারতীয় বোর্ড। মাঠের বাইরের লড়াইয়ে প্রথম রাউন্ডটা জিতে নিলেন ভারত অধিনায়ক।

Advertisement

ভারতীয় বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমল বলেন, “ইংল্যান্ডে টেস্ট সিরিজ শুরুর আগে দুটো অনুশীলন ম্যাচ আয়োজনের জন্য সচিব জয় শাহ কথা বলছেন ইংল্যান্ড বোর্ডের কর্তা টম হ্যারিসনের সঙ্গে। বিসিসিআই মনে করছে টেস্ট সিরিজের আগে দুটো অনুশীলন ম্যাচ দরকার।”

করোনা অতিমারির পর বিদেশে সফর করতে গেলে নিজেদের মধ্যেই ম্যাচ খেলে তৈরি হন কোহলীরা। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের আগেও সেটাই করতে দেখা গিয়েছিল ভারতীয় দলকে। কিন্তু সেই ম্যাচে হারের পর সাংবাদিক বৈঠকে কোহলী বলেন, “বোর্ডের কাছে অনুশীলন ম্যাচের আবেদন করা হলে তা নাকচ করে দেওয়া হয়।” এখনও যদিও সরকারি ভাবে আবেদন জানায়নি বিসিসিআই, তবে মনে করা হচ্ছে ৩-৪ দিনের মধ্যেই অনুশীলন ম্যাচের আয়োজন করে ফেলবে বোর্ড।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন