WTC

India vs England Test 2021: ছুটির মেজাজে উইম্বলডনে ফেডেরারের ম্যাচ উপভোগ করলেন রবি শাস্ত্রী

উইম্বলডনের এই ম্যাচ দেখার জন্য সেন্টার কোর্টের দর্শকাসনে উপস্থিত ছিলেন বিরাট কোহলী-রোহিত শর্মাদের মুখ্য প্রশিক্ষক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ১৩:২৫
Share:

ছুটির মেজাজে রবি শাস্ত্রী। ফাইল চিত্র

বিশ্ব টেস্ট ফাইনাল হারের হতাশা অবশ্যই রয়েছে। তবে একই সঙ্গে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে নামার আগে ছুটির মেজাজে রয়েছে ভারতীয় দল। আর এরই ফাঁকে রজার ফেডেরার বনাম রিচার্ড গ্যাস্কেটের ম্যাচ উপভোগ করলেন রবি শাস্ত্রী।

Advertisement

উইম্বলডনের এই ম্যাচ দেখার জন্য সেন্টার কোর্টের দর্শকাসনে উপস্থিত ছিলেন বিরাট কোহলী-রোহিত শর্মাদের মুখ্য প্রশিক্ষক। সেই ছবি নেট মাধ্যমে তুলেও ধরেছেন শাস্ত্রী।

টুইটারে শাস্ত্রী লিখেছেন,‘উইম্বলডনের মাঠে রোদ ঝলমলে দিন। এক অসাধারণ অনুভূতি। ঐতিহ্যের সেন্টার কোর্টের মজা উপলব্ধি করছি।’

Advertisement

তাঁর দলকে নিয়ে অনেক প্রত্যশা তৈরি হয়েছিল। তবে বিরাট বাহিনীর বিলেত সফর ভাল ভাবে শুরু হয়নি। ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে আট উইকেটে হারতে হয়েছে। তবে এই মুহূর্তে ২০ দিনের ছুটি কাটাতে ব্যস্ত ভারতীয় দল। তার পরেই জো রুটের ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন সিরিজের প্রস্তুতি নেবে দল। আর তাই হাতে কিছুটা ফাঁকা সময় পেয়ে ফেডেরারের ম্যাচ গ্যালারিতে বসে দেখলেন শাস্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন