Martin Guptill

রবিবার ওয়েলিংটনে ভারতের বিরুদ্ধে পিঠের চোটে অনিশ্চিত গাপ্টিল

অনুশীলনে ফিল্ডিংয়ের সময় চোট পেয়েছেন মার্টিন গাপ্টিল। তাঁকে নিয়ে রবিবার শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করতে চাইছে কিউইরা। যদি গাপ্টিল খেলতে না পারেন, তবে তাঁর অনুপস্থিতিতে ওপেন করবেন কলিন মুনরো।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

ওয়েলিংটন শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০১৯ ১১:৫৫
Share:

রবিবার সকাল পর্যন্ত গাপ্টিলের জন্য অপেক্ষা করবে নিউজিল্যান্ড। ছবি টুইটারের সৌজন্যে।

ভারতের বিরুদ্ধে সিরিজের পঞ্চম একদিনের ম্যাচে ডানহাতি ওপেনার মার্টিন গাপ্টিলকে নিয়ে সংশয়ে নিউজিল্যান্ড। অনুশীলনে ফিল্ডিংয়ের সময় চোট পেয়েছেন তিনি। তাঁকে নিয়ে রবিবার শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করতে চাইছে কিউইরা।

Advertisement

যদি গাপ্টিল খেলতে না পারেন, তবে তাঁর অনুপস্থিতিতে ওপেন করবেন কলিন মুনরো। সিরিজের প্রথম তিন ওয়ানডে ম্যাচে যথাক্রমে ৮, ৩১ ও ৭ রান করেছিলেন মুনরো। হ্যামিলটনে সিরিজের চতুর্থ একদিনের ম্যাচে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছিল। সেই ম্যাচে গাপ্টিলের সঙ্গে ওপেন করেছিলেন হেনরি নিকলস। ৯৩ রানের জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে ৩০ রানে অপরাজিত ছিলেন তিনি।

নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড এক বিবৃতি টুইট করে জানিয়েছে, “কোমরের নীচের দিকে চোট পেয়েছেন গাপ্টিল। ফিজিও বিজয় বল্লভ তাঁকে পরীক্ষা করে দেখেছেন। রবিবার সকালেও তাঁর অবস্থা ফের দেখা হবে। ম্যাচের দিন সকালে দলের সঙ্গে যোগ দেবেন কলিন মুনরো।” চলতি সিরিজে গাপ্টিলকে অবশ্য সেরা ছন্দে দেখতে পাওয়া যায়নি। চার ম্যাচে করেন যথাক্রমে ৫, ১৫, ১৩ ও ১৪। তবে বিশ্বকাপের দলে অভিজ্ঞ গাপ্টিলের থাকা নিয়ে সংশয় নেই।

Advertisement

আরও পড়ুন: বদলার ম্যাচে ফিরছেন ধোনি, দেখুন ওয়েলিংটনে ভারতের সম্ভাব্য একাদশ

আরও পড়ুন: বাংলার কোচ অরুণ, মাঠে ফিরছেন ঋদ্ধি

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন