Virat Kohli

অকল্যান্ড বিমানবন্দরে কোহালি-অনুষ্কাকে দেখে উঠল গর্জন, দেখুন ভিডিয়ো

মেলবোর্ন বিমানবন্দর থেকে নিউজিল্যান্ডের উড়ান ধরেন ক্রিকেটাররা। অকল্যান্ডে পৌঁছতেই ভারতীয় সমর্থকদের আবেগের নমুনা পেলেন বিরাট কোহালি ও তাঁর দল। কোহালিকে দেখেই উঠল চিৎকার। অনুষ্কার জন্যও থাকল তা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

অকল্যান্ড শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৯ ১৫:০০
Share:

অকল্যান্ড বিমানবন্দরে বিরাট-অনুষ্কা। ছবি টুইটারের সৌজন্যে।

অস্ট্রেলিয়ায় টেস্ট ও একদিনের সিরিজ জিতে ভারতীয় দল পৌঁছে গেল নিউজিল্যান্ডে। অকল্যান্ড বিমানবন্দরে ভারতীয় ক্রিকেটারদের এক ঝলক দেখার জন্য হাজির ছিলেন প্রচুর ক্রিকেটপ্রেমী। ক্রিকেটারদের দেখে উচ্ছ্বাসে ফেটে পড়লেন তাঁরা। সবচেয়ে বেশি গর্জন শোনা গেল অধিনায়ক বিরাট কোহালি ও তাঁর স্ত্রী বলিউডি অভিনেত্রী অনুষ্কা শর্মার জন্য। আর সেই ভিডিয়ো নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলল চর্চা।

Advertisement

এই মুহূর্তে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের একদিনের র‌্যাঙ্কিংয়ে দুই নম্বরে রয়েছে ভারত (১২৬ পয়েন্ট)। শীর্ষে রয়েছে ইংল্যান্ড (১২৬ পয়েন্ট)। নিউজিল্যান্ড রয়েছে তিনে (১১৩ পয়েন্ট)। ফলে, এই সিরিজে উপভোগ্য লড়াই হওয়ার আশায় ক্রিকেটমহল।

রবিবার মেলবোর্ন বিমানবন্দর থেকে নিউজিল্যান্ডের উড়ান ধরেন ক্রিকেটাররা। অকল্যান্ডে পৌঁছতেই ভারতীয় সমর্থকদের আবেগের নমুনা পেলেন বিরাট কোহালি ও তাঁর দল। কোহালিকে দেখেই উঠল চিৎকার। অনুষ্কার জন্যও থাকল তা। বোঝাই গেল, এই দু’জন তুমুল জনপ্রিয় নিউজিল্যান্ডেও।

Advertisement

আরও পড়ুন: দুর্ঘটনায় আহত জেকব মার্টিনকে সাহায্যের প্রতিশ্রুতি দিলেন সৌরভ​

আরও পড়ুন: নিউজিল্যান্ডে সচিনের রেকর্ড ভাঙার পথে ধোনি​

এর আগে ২০১৩-১৪ মরসুমে শেষবার নিউজিল্যান্ডে দ্বিপাক্ষিক একদিনের সিরিজে খেলেছিল ভারত। সেই সিরিজে কিউইরা ৪-০ হারিয়েছিল ভারতকে। এ বার তাই বদলা নেওয়ার পালা। সদ্য অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ ও একদিনের সিরিজ জিতেছেন কোহালিরা। সেই আত্মবিশ্বাস সঙ্গী হচ্ছে ভারতের। এই সফরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারত পাঁচ ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলবে।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন