shikhar dhawan

India vs Sri Lanka T20: টি২০ সিরিজে ব্যক্তিগত লক্ষ্য স্থির করে ফেলেছেন ধবন

টি২০ বিশ্বকাপ আর মাত্র কয়েকমাস দূরে। রোহিত শর্মার সঙ্গে ওপেনিং জুটিতে কে নামবেন তাই নিয়ে ইতিমধ্যেই লড়াই শুরু হয়ে গিয়েছে। উঠে আসছে কে এল রাহুলের নাম।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২১ ১৩:০৫
Share:

লক্ষ্য স্থির ধবনের। ছবি পিটিআই

টি২০ বিশ্বকাপ আর মাত্র কয়েক মাস দূরে। রোহিত শর্মার সঙ্গে ওপেনিং জুটিতে কে নামবেন তাই নিয়ে ইতিমধ্যেই লড়াই শুরু হয়ে গিয়েছে। উঠে আসছে কে এল রাহুলের নাম।

Advertisement

কিন্তু সেই জায়গায় নিজেকে দেখতে চান শিখর ধবন। গত দুটি আইপিএল-এ তিনি ভাল ছন্দে ছিলেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের সিরিজেও প্রথম ম্যাচে তাঁকে ভাল ছন্দে দেখা গিয়েছে। তা সত্ত্বেও বিশ্বকাপের প্রথম একাদশে তাঁর স্থান নিশ্চিত নয়।

রবিবার টি২০ সিরিজ শুরুর আগে ধবন বলেছেন, “যে কোনও আন্তর্জাতিক ম্যাচই আমার কাছে গুরুত্বপূর্ণ। ভাল খেললে অনেক সমীকরণ বদলে যায়। তাই এই সিরিজের দিকে আমি তাকিয়ে আছি। বিশ্বকাপের দলে নিজের জায়গা মজবুত করতে চাই।”

Advertisement

একদিনের সিরিজে জিতলেও টি২০-তে শ্রীলঙ্কাকে হালকা ভাবে নিতে রাজি নয় ভারত। ধবন বলেছেন, “দু’দলের উপভোগ্য লড়াই দেখা যাবে। শেষ দুটো ম্যাচে শ্রীলঙ্কা কত ভাল খেলেছে সেটা সবাই দেখেছেন। ওদের দলেও অনেক তরুণ রয়েছে। তিনটে ম্যাচ খেলা হয়ে গিয়েছে। প্রত্যেকেই আমাদের চিনে নিয়েছে। আমাদের শক্তি-দুর্বলতা ওরাও ভাল জানে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন