India A

অর্জুন-তিলকের জোড়া সেঞ্চুরিতে পাকিস্তানকে হারাল ভারত

শ্রীলঙ্কায় অনুষ্ঠিত অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপের ম্যাচে ভারতের অনূর্ধ্ব ১৯ দল ৬০ রানে হারাল পাকিস্তানকে (অনূর্ধ্ব ১৯)।

Advertisement

সংবাদ সংস্থা

কলম্বো শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৯ ২০:০২
Share:

ভারতের অনূর্ধ্ব ১৯ দল ৬০ রানে হারাল পাকিস্তানকে (অনূর্ধ্ব ১৯)। ছবি- এএফপি

বড় টুর্নামেন্টগুলিতে ভারতের কাছে পাকিস্তানের হারের ধারা অব্যাহত। শ্রীলঙ্কায় অনুষ্ঠিত অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপের ম্যাচে ভারতের অনূর্ধ্ব ১৯ দল ৬০ রানে হারাল পাকিস্তানকে (অনূর্ধ্ব ১৯)।

Advertisement

প্রথমে ব্যাট করে ভারত ৫০ ওভারে তোলে ৩০৫ রান। অর্জুন আজাদ এবং তিলক ভার্মার জোড়া শতরানে ভারত বড় রান করে। ১১১ বলে ১২১ রানের ইনিংস খেলেন অর্জুন। তিলক ১১৯ বলে ১১০ রানের ইনিংস খেলেন। এই দুই ব্যাটসম্যান পাক-বোলারদের শাসন করেন। পাকিস্তানের হয়ে নাসিম শাহ ও আব্বাস আফ্রিদি ৩টি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে প্রথম থেকেই নড়বড়ে দেখায় পাকিস্তানের ব্যাটিং। তিনটি উইকেট দ্রুত চলে যাওয়ার পরে রোহেইল নাজির ইনিংস গোছানোর কাজ করেন। নাজির ও হ্যারিস খান বেশ ভালই এগিয়ে নিয়ে যাচ্ছিলেন পাকিস্তানের ইনিংস। হ্যারিস ফেরেন ৪৩ রানে। ইরফান খান ও আব্বাস আফ্রিদির উইকেট দ্রুত হারিয়ে পাকিস্তান আরও চাপে পড়ে যায়। নাজির চাপ সামলে ১১৭ রানের ইনিংস খেলেন। তিনি রুখে না দাঁড়ালে পাকিস্তান দুশোরানও করতে পারত কি না সন্দেহ। ভারতের হয়ে ভি পাতিল ২টি ও আঙ্কোলেকার ৩টি উইকেট নেন।

Advertisement

আরও পড়ুন: এই বোলারদের কে স্মিথকে আউট করতে পারবেন? ডারেন গফ বললেন...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন