Death

মাত্র ৪২ বছর বয়সে মৃত্যু ভারতীয় খেলোয়াড়ের, ঘরেই পাওয়া গেল মৃতদেহ

নিজের বাড়ি থেকেই ওই খেলোয়াড়ের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। কী ভাবে মারা গিয়েছেন তা এখনও জানা যায়নি। তাঁর মৃত্যুতে বাস্কেটবল জগতে শোকের ছায়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ১৬:৫৬
Share:

—প্রতীকী চিত্র।

প্রয়াত ববিট ম্যাথু। ভারতের প্রাক্তন বাস্কেটবল খেলোয়াড় মারা গেলেন মাত্র ৪২ বছর বয়সে। নিজের বাড়ি থেকেই তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। কী ভাবে মারা গিয়েছেন তা এখনও জানা যায়নি। ববিটের মৃত্যুতে বাস্কেটবল জগতে শোকের ছায়া।

Advertisement

কেরলের বাসিন্দা ছিলেন ববিট। সেখান কন্নুরের বাড়ি তাঁর। সেই জায়গা থেকে বহু বাস্কেটবল খেলোয়াড় উঠে এসেছেন। কেরলের বাস্কেটবল দলের অধিনায়ক ছিলেন তিনি। কেরলের চন্দনাকাম্পারা ক্লাবটি বিখ্যাত বাস্কেটবলের জন্যই। সেখান থেকেই উঠে এসেছিলেন ববিট। মালয়েশিয়ায় জুনিয়র এশিয়ান চ্যাম্পিয়নশিপে খেলেছিলেন ববিট। কেরলের হয়ে সাত বছর খেলেছেন। ২০০০ সালে কেরলের সেরা বাস্কেটবল খেলোয়াড়ের সম্মান পেয়েছিলেন তিনি।

ববিটের স্ত্রী এবং মেয়ে রয়েছে। অসংখ্য ভক্ত ছিল তাঁর। খুব অল্প বয়সেই মারা গেলেন ববিট। তাঁর ক্লাব ববিটের সম্মান একটি অনুষ্ঠান করবে বলে ঠিক করেছে। তাদের বিশ্বাস ববিটের খেলোয়াড় জীবন বহু তরুণের কাছে অনুপ্রেরণার রসদ হয়ে থেকে যাবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন