Mohammed Shami

দেহরাদূনে গাড়ি দুর্ঘটনায় আহত মহম্মদ শামি

আপাতত তিনি দেহরাদূনেই আছেন বলে জানা গিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ মার্চ ২০১৮ ১০:৫৩
Share:

মহম্মদ শামি। ফাইল চিত্র।

গাড়ি দুর্ঘটনায় আহত হলেন ক্রিকেটার মহম্মদ শামি

Advertisement

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, রবিবার সকালে গাড়ি করে দেহরাদূন থেকে দিল্লি যাচ্ছিলেন শামি। সেই সময় একটি ট্রাক পর পর তিনটি গাড়িতে ধাক্কা মারে। তার মধ্যে শামির গাড়িও ছিল।

দুর্ঘটনায় শামির মাথা ফেটে যায়। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, শামির মাথায় ১০টা সেলাই পড়েছে। যদিও চিকিত্সার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। আপাতত তিনি দেহরাদূনে এর বন্ধুর বাড়িতে আছেন বলে জানা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন: বল বিকৃতির অভিযোগ মেনে নিলেন স্মিথরা

আরও পড়ুন: ২০ বলে ১০২, ব্যাট হাতে সুপারম্যান ঋদ্ধিমান

দেহরাদূনে অনুশীলনে শামি। ভিডিও সৌজন্য টুইটার।

গত কয়েক সপ্তাহ ধরে শামি ও তাঁর স্ত্রীর সম্পর্কের মধ্যে একটা টানাপড়েন চলছে। স্ত্রী হাসিন জাহান তাঁর বিরুদ্ধে নানা অভিযোগ এনেছেন। তার মধ্যে শামির বিরুদ্ধে ম্যাচ গড়াপেটারও অভিযোগ তুলেছিলেন হাসিন। বিসিসিআই বিষয়টি নিয়ে তদন্তে নামে। তদন্তের পর বোর্ড শামিকে এই অভিযোগ থেকে ক্লিনচিট দেয়।

সামনেই আইপিএল। বোর্ডের ক্লিনচিট পাওয়ার পরই শামি আইপিএলের জন্য নিজেকে প্রস্তুত করা শুরু করে দিয়েছিলেন। গত দু’দিন ধরে তিনি দেহরাদূনের অভিমন্যু ক্রিকেট অ্যাকাডেমিতে বোলিং প্র্যাকটিস করছিলেন। দিল্লি ডেয়ারডেভিলস-এর হয়ে এ বারের আইপিএলে খেলবেন শামি।

এ দিন সকালে শামি দেহরাদূন থেকে গা়ড়ি চালিয়ে দিল্লি যাচ্ছিলেন ডেয়ারডেভিলস-এর অনুশীলনে যোগ দেওয়ার জন্য। কিন্তু তার আগেই এই দুর্ঘটনা ঘটে। চিকিত্সকরা আপাতত তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন