Father’s Day

‘ফাদার্স ডে’-এর আগে কী করছেন ভারতীয় তারকারা! দেখে নিন

ধোনি থেকে অশ্বিন— প্রায় প্রত্যেককেই দেখা গেল নিজেদের ছেলেমেয়েদের সঙ্গে। হাই-ভোল্টেজ ফাইনালের আগে মাঠের মধ্যে মেয়েকে নিয়ে খেলায় মেতে উঠলেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ জুন ২০১৭ ০৪:০০
Share:

ছবি: রয়টার্স

আর কয়েক ঘণ্টা পরই শুরু হতে হবে ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফির মেগা ফাইনাল। টেমসের তীরে কিংস্টন ওভালে এই ফাইনালকে ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। ইংল্যান্ডের প্রাণকেন্দ্র লন্ডনে ইতিমধ্যেই ভিড় জমাতে শুরু করেছে ক্রিকেটপ্রেমীরা। ‘ফাদার্স ডে’-র দুপুরে এই মারকাটারি ম্যাচে মুখোমুখি চিরপ্রতিদ্বন্দী ভারত-পাকিস্তান। তার এক দিন আগে শনিবার ছেলেমেয়েদের সঙ্গে সময় কাটিয়ে ফুরফুরে হয়ে নিলেন ভারতীয় ক্রিকেটাররা।

Advertisement

ধোনি থেকে অশ্বিন— প্রায় প্রত্যেককেই দেখা গেল নিজেদের ছেলেমেয়েদের সঙ্গে। হাই-ভোল্টেজ ফাইনালের আগে মাঠের মধ্যে মেয়েকে নিয়ে খেলায় মেতে উঠলেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। মাঠের মধ্যে গড়াগড়ি করছে ধোনির মেয়ে জিভা। পিছন পিছন মেয়ের সঙ্গে দৌড়চ্ছেন মাহি।

আরও পড়ুন: ভারতকে হারাতে সরফরাজদের ভোকাল টনিক ইমরানের

Advertisement

মেয়ের সঙ্গে খোশমেজাজে ধোনি

মহম্মদ শামিকেও পাওয়া গেল খোসমেজাজে। মেয়েকে কোলে নিয়ে নিজস্বী শেয়ার করলেন ভারতীয় দলের এই তারকা বোলার। বাবাকে কাছে পেয়ে বেশ হাসিখুশি দেখাল ছোট্ট আইরাকে।

বাবার কোলে ছোট্ট আইরা

‌‌‌ছেলের সঙ্গে জুস শেয়ার করতে দেখা গেল টিম ইন্ডিয়ার ‘গব্বর’কে।ছেলেকে সঙ্গে নিয়ে লন্ডনের হোটেলে ফলের রস খেতে খেতে সেলফি তুলে পাঠালেন শিখর ধবন।

জুস খাওয়ার মাঝেই সেলফি তুলতে ব্যাস্ত ধবন

শামি-ধবনরা টিম হোটেলে সময় কাটালেও এ দিন পরিবারকে নিয়ে বাইরে খেতে বেরিয়েছিলেন রবিচন্দ্রন অশ্বিন। মেয়ে ও স্ত্রীকে নিয়ে সময় কাটানোর মাঝেই ভক্তদের সঙ্গে সেলফি তুললেন এই অফস্পিনার।

মেয়ে ও স্ত্রীকে নিয়ে খোশমেজাজে অশ্বিন

সদ্যোজাত মেয়ে নিধ্যানাকে নিয়ে সারা দিন হোটেলেই কাটালেন জাডেজা। আর সেই ছবিই শেয়ার করলেন সকলের সঙ্গে।

সদ্যজাত মেয়েকে নিয়ে এ ভাবেই কাটালেন জাডেজা

দলের সঙ্গে না থাকলেও মেয়ে গ্রেসিয়াকে নিয়ে সারা দিন ঘুমিয়েই কাটালেন সুরেশ রায়না। মেয়েকে বুকের উপর রেখে ঘুমোচ্ছেন রায়না, এমন ছবিও দেখা গেল। বাবার সঙ্গে তাল মিলিয়ে গভীর ঘুমে গ্রেসিয়াও।

মেয়েকে বুকে আগলে গভীর ঘুমে রায়না

এখন দেখার, পরিবারের সঙ্গে কাটিয়ে চাঙ্গা হয়ে ওঠা ভারতীয় ক্রিকেটাররা রবিবারের মহারণে চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হারিয়ে আরও এক বার চ্যাম্পিয়ন্স ট্রফি ঘরে তুলতে পারে কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন