Virat Kohli

নিউজিল্যান্ডে টেস্ট সিরিজ শুরুর আগেই নতুন ‘রেকর্ড’ বিরাট কোহালির

মঙ্গলবারই আরও একটি ‘রেকর্ড’ গড়লেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা  

নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২০ ১৪:৪১
Share:

বিরাট কোহালি। ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালি। ২২ গজে ব্যাট হাতে ভেঙেছেন একের পর এক বিশ্ব রেকর্ড। এই মুহূর্তে দল নিয়ে তিনি রয়েছেন নিউজিল্যান্ডে। ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। কিন্তু মঙ্গলবারই আরও একটি ‘রেকর্ড’ গড়লেন তিনি। তবে এই রেকর্ড ২২ গজে নয়, সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

স্ত্রী অনুষ্কার সঙ্গে ছুটি কাটানো হোক বা সতীর্থদের সঙ্গে খুনসুটি। টুইটার, ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সে সব প্রায়শই তুলে ধরেন বিরাট। বিশ্বের অন্ত্যতম সেরা ব্যাটসম্যানের ছবি-ভিডিয়ো দেখতে তাঁর অ্যাকাউন্টে অনুগামীদের ভিড়ও নেহাত কম নয়। এই অনুগামী বা ফলোয়ার সংখ্যাতেই নতুন রেকর্ড হয়েছে বিরাটের। ইনস্টাগ্রাম প্রোফাইলের তাঁর ফলোয়ার সংখ্যা পেরলো পাঁচ কোটির গণ্ডি। প্রথম ভারতীয় হিসাবে কারও ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা পাঁচ কোটি হল।

ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যায় বিরাটের পিছনে রয়েছেন দুই বলিউড তারকা। প্রিয়ঙ্কা চোপড়াকে ইনস্টাগ্রামে ফলো করেন ৪৯.৯ মিলিয়ন বা চার কোটি ৯৯ লক্ষ ইউজার। ৪৪.১ মিলিয়ন ফলোয়ার নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন দীপিকা পাড়ুকোন।

Advertisement

আরও পড়ুন: বিশ্বকাপ জেতার সেই ছবির জন্য ২০ বছরের সেরা ক্রীড়া মুহূর্ত সম্মান পেলেন সচিন

আরও পড়ুন: বিরাটের মধ্যে কোনও দুর্বলতা খুঁজে পাইনি, বলছেন সোধি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন