India

Indian women’s cricket team: ইংল্যান্ড উড়ে যাওয়ার আগে করোনা টিকা নিলেন মিতালি, ঝুলনরা

বাইশ গজের যুদ্ধে আগামী সফরে ভাল ফল করার জন্য শারীরিক কসরতে মজে রয়েছেন একাধিক মহিলা ক্রিকেটার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২১ ১৫:৫৭
Share:

আসন্ন ইংল্যান্ড সফর নিয়ে আশাবাদী ভারতের মহিলা দল। ফাইল চিত্র

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে যাওয়ার আগে করোনার প্রথম টিকা নিল ভারতের মহিলা ক্রিকেট দল। তবে শুধু টিকা নিয়ে ক্ষান্ত নয় প্রমীলা বাহিনী, বাইশ গজের যুদ্ধে আগামী সফরে ভাল ফল করার জন্য শারীরিক কসরতে মজে রয়েছেন একাধিক ক্রিকেটার। সেই ভিডিও টুইটারে পোস্ট করেছে বিসিসিআই

Advertisement

এই মুহূর্তে বিরাট কোহলী, অজিঙ্ক রহাণেদের সঙ্গে একই হোটেলে রয়েছেন মিতালি রাজ, ঝুলন গোস্বামীরা। আগামী ২ জুন রোহিত শর্মা, ঋষভ পন্থ দের সঙ্গে একই বিমানে বিলেতে উড়ে যাবেন হরমনপ্রীত কৌর, স্মৃতি মান্ধানারা। সেখানে গিয়ে দ্বিতীয় টিকা নেবে মহিলা দল।

টিকা নেওয়ার ছবি টুইটারে পোস্ট করে দীপ্তি শর্মা লিখেছেন, ‘প্রথমে ছুঁচ ফোটাতে ভয় পেলেও অবশেষে টিকা নিয়েই ফেললাম। এই ভাইরাস থেকে বাঁচতে আপনারাও সবাই টিকা নিন। সুস্থ থাকুন।’

Advertisement

আগামী ১৬ জুন ব্রিস্টলে সফরের একমাত্র টেস্ট খেলতে নামবে ভারতের মহিলা ব্রিগেড। ২৭ জুন শুরু হবে তিন ম্যাচের একদিনের সিরিজ। ৯ ও ১১ জুলাই দুটো টি-টোয়েন্টি খেলে দেশে ফিরে আসবে মহিলা দল। এই বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক বিসিসিআই-এর এক কর্তা বলেন, “ভারতীয় মহিলা দলের অনেক ক্রিকেটার আগেই টিকা নিয়ে ফেলেছিল। তবে যাদের টিকা নেওয়ার বাকি ছিল তাদের এখানে টিকা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন