Sports News

কলকাতায় কর্পোরেট ফুটবলের আসর

আই লিগ এবং আইএসএলের ভরা মরসুমের মধ্যেই কর্পোরেট ফুটবলের আসর বসতে চলেছে কলকাতায়। টুর্নামেন্টের উদ্যোক্তা ইন্দো-জার্মান চেম্বার অফ কমার্স।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০১৮ ২১:৫৭
Share:

কর্পোরেট ফুটবল টুর্নামেন্টটির সাংবাদিক সম্মেলনে এআইএফএফ-এর সহ সভাপতি সুব্রত দত্ত এবং অন্যান্যরা।—নিজস্ব চিত্র।

আই লিগ এবং আইএসএলের ভরা মরসুমের মধ্যেই কর্পোরেট ফুটবলের আসর বসতে চলেছে কলকাতায়। টুর্নামেন্টের উদ্যোক্তা ইন্দো-জার্মান চেম্বার অফ কমার্স। রবিবার এক দিনের এই টুর্নামেন্টে অংশ নেবে ১৬টি দল। প্রতিটি দলে পাঁচ জন করে খেলোয়াড় থাকবেন। মূলত কর্মীদের লাগাতার কাজের ফাঁকে অবকাশ দিতে এবং স্বাস্থ্য ঠিক রাখতেই এই উদ্যোগ নিয়েছে ইন্দো-জার্মান চেম্বার অফ কমার্স।

Advertisement

এ দিন সাংবাদিক সম্মেলনে উদ্যোক্তারা জানিয়ে দেন কর্মীদের মধ্যে খেলাধুলোর আগ্রহ বাড়ানোর পাশপাশি কর্মীদের মধ্যে সম্পর্কও এই টুর্নামেন্ট আয়োজনের অন্যতম লক্ষ্য।

রবিবার হতে চলা এই একদিনের টুর্নামেন্টের আগে শুক্রবার হয়ে গেল তার সাংবাদিক সম্মেলন। সেখানে উপস্থিত ছিলেন ভাস্কর গঙ্গোপাধ্যায়, সুব্রত ভট্টাচার্য, কল্যাণ চৌবের মত প্রাক্তন ফুটবলাররা। ছিলেন এআইএফএফ-এর ভাইস প্রেসিডেন্ট সুব্রত দত্ত-ও।

Advertisement

আরও পড়ুন: কোপা দেল রে-এর ফাইনালে বার্সেলোনা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন