Steve Smith

স্মিথকে নিয়ে হঠাৎ আশঙ্কা পিঙ্ক বল টেস্টে, কোমরে টান

মঙ্গলবার অনুশীলন চলাকালীন নীচু হয়ে বল ধরার সময়ে স্মিথের কোমরে টান লাগে। তার পরে তাঁকে মাঠ ছাড়তে দেখা যায়।

Advertisement

সংবাদ সংস্থা

অ্যাডিলেড শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২০ ১৫:০৮
Share:

অস্ট্রেলিয়ার ব্যাটিংয়ের স্তম্ভ স্টিভ স্মিথ। -ফাইল চিত্র।

পিঙ্ক বল টেস্টের বল গড়ানোর আগেই চোট আঘাতে জর্জরিত অস্ট্রেলিয়া শিবির। ডেভিড ওয়ার্নার, উইল পুকোভস্কি এবং ক্যামেরন গ্রিনকে আগেই ছিটকে দিয়েছে চোট।

Advertisement

এ বার স্টিভ স্মিথকে নিয়ে আশঙ্কা তৈরি হল অজি শিবিরে। মঙ্গলবার অনুশীলন চলাকালীন নীচু হয়ে বল ধরার সময়ে স্মিথের কোমরে টান লাগে। তার পরে তাঁকে মাঠ ছাড়তে দেখা যায়। প্রথম টেস্টের আগে স্মিথও যদি চোটের জন্য ছিটকে যান তা হলে বড় সড় ধাক্কা খাবে অজি ব্যাটিং।

তবে ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্তারা স্মিথের চোটকে বড় করে দেখাতে নারাজ। বুধবার স্মিথ আবার অনুশীলনে ফিরবেন বলে জানানো হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফ থেকে।

Advertisement

আরও পড়ুন: ‘ক্যারিবিয়ান’ হার্দিককে টেস্ট দলেও রাখা উচিৎ বলে মত ওয়ার্নের

চোটের কবলে থাকা ডেভিড ওয়ার্নার ও পুকোভস্কি দ্বিতীয় টেস্টে ফিরবেন বলে মনে করা হচ্ছে। জো বার্নস ও মার্কাস হ্যারিসকে দেখা যেতে পারে প্রথম টেস্টে। কিন্তু পিঙ্ক বলে প্রস্তুতি ম্যাচে এই দুই ব্যাটসম্যান ভারতীয় পেসারদের সামলাতে পারেননি। ফলে ভারতীয় বোলারদের বিরুদ্ধে দুই অজি ব্যাটসম্যানের দুর্বলতা আগে থেকেই প্রকট হয়ে গিয়েছে।

টেস্ট শুরু হলে তাঁদের দিকে নজর তো থাকবেই। এখন অবশ্য স্মিথকে নিয়েই চর্চা চলছে। তিনি না থাকলে অ্যাডভান্টেজ ভারত, তা আগেই বলে দেওয়া যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন