Kolkata Knight Riders

কেকেআরের হয়ে ঝড় তোলার জন্য প্রস্তুত, জানালেন ক্রিস লিন

এই মরসুমে কেকেআরের টপ অর্ডারে দায়িত্ব পালনের জন্য তিনি তৈরি বলে জানিয়েছেন লিন। শুরুতে মোমেন্টাম পাওয়া জরুরি বলে মনে করছেন তিনি। আর নিজের জন্য রাখছেন লক্ষ্য। দারুণ পারফরম্যান্স করতেই হবে, বলছেন নিজেকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০১৯ ০৯:২৩
Share:

এ বারের আইপিএলে ধারাবাহিক থাকাই লক্ষ্য কেকেআরের ক্রিস লিনের।

গত মরসুমে চোট-আঘাতের কারণে খেলতে পারেননি। সেই আক্ষেপ এ বার পুরোপুরি মিটিয়ে নিতে চান ক্রিস লিন। অজি ওপেনার রীতিমতো ঘোষণাই করে দিয়েছেন যে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ইনিংসের শুরুতে ঝড় তোলার জন্য তিনি প্রস্তুত।

Advertisement

রবিবার বিকেলে ইডেনে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএল অভিযান শুরু করছে কলকাতা। এই মরসুমে কেকেআরের টপ অর্ডারে দায়িত্ব পালনের জন্য তিনি তৈরি বলে জানিয়েছেন লিন। শুরুতে মোমেন্টাম পাওয়া জরুরি বলে মনে করছেন তিনি। আর নিজের জন্য রাখছেন লক্ষ্য। দারুণ পারফরম্যান্স করতেই হবে, বলছেন নিজেকে।

আইপিএল নিয়ে খেলুন কুইজ

Advertisement

২৮ বছর বয়সী ক্রিস লিনের কথায়, “চাপ থাকবেই। তবে আমি নিজের থেকেই দারুণ পারফরম্যান্সের প্রত্যাশা করি। তবে সবার আগে শরীর। আর সেটা এই মুহূর্তে চমৎকার রয়েছে। কেকেআরের টপ অর্ডারে আমার একটা কাজ করার রয়েছে। সমর্থকরা অবশ্যই একটা চাপ, তবে সেটাই গ্রেট। কারণ, ইডেন গার্ডেন্সে আমরা যে সমর্থন পাই, তা ভাবা যায় না। আমি এ বার রক অ্যান্ড রোল করার জন্য তৈরি। শুরুতে মোমেন্টাম পাওয়া অবশ্য দরকার। আশা করছি, গত বারের তুলনায় এ বার আমরা এক বা দুই ধাপ এগোব।”

আরও পড়ুন: ওয়ার্নারদের মহড়ায় ব্যাটে ঝড় রাসেলের

আরও পড়ুন: চ্যাম্পিয়ন হতে নামছি আবার, হুঙ্কার ব্র্যাভোর​

কেকেআর ফ্র্যাঞ্চাইজির মালিকদের প্রশংসা করেছেন লিন। বলেছেন, “হারি-জিতি বা ড্র হোক, ওঁরা একই রকম থাকেন। এটাই দারুণ লাগে। ওঁরা ঊষ্ণতা দেন সবাইকে। প্রত্যেক ক্রিকেটারেরই ভাল-মন্দ যায়। আর ওরা কিন্তু কখনই জিততেই হবে বলে চাপ তৈরি করেন না।”

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(এই প্রতিবেদনের প্রথম সংস্করণে ক্রিস লিনের ভুল ছবি ব্যবহার করা হয়েছিল। অনিচ্ছাকৃত এই ত্রুটির জন্য আমরা দুঃখিত।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন