IPL 2020

আইপিএল নিলামের সেরা ক্রিকেটারকে পেয়েছি, বলছেন নাইটদের হেড কোচ ম্যাকালাম

কলকাতায় অনুষ্ঠিত নিলামে অজি পেসারকে ১৫.৫০ কোটি টাকার বিনিময়ে দলে নিয়েছে নাইটশিবির।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৯ ১৯:০৫
Share:

নিলামে নাইটদের হেড কোচ ম্যাকালাম।

নিলামে সেরা ক্রিকেটারকে ছিনিয়ে নিয়েছে কেকেআর। আর তাই নাইট-শিবিরে খুশির হাওয়া। অস্ট্রেলিয়ার সহ অধিনায়ক প্যাট কামিন্সকে দলে নেওয়ার পরে কলকাতা নাইট রাইডার্সের হেড কোচ ব্রেন্ডন ম্যাকালামকে বলেছেন, ‘‘আমার মতে নিলামের সেরা প্লেয়ার প্যাট কামিন্স।’’ সেরা প্লেয়ারকে দলে পাওয়ায় স্বপ্ন দেখতে শুরু করেছে কেকেআর।

Advertisement

কলকাতায় অনুষ্ঠিত নিলামে অজি পেসারকে ১৫.৫০ কোটি টাকার বিনিময়ে দলে নিয়েছে নাইটশিবির। আইসিসি-র টেস্ট র‌্যাঙ্কিংয়ে প্যাট কামিন্স এক নম্বর বোলার। ম্যাকালাম বলছেন, ‘‘ক্রিকেটার হিসেবে পরিণত হয়ে উঠেছে কামিন্স। সুঠাম শরীরের অধিকারী ও। অস্ট্রেলিয়া জাতীয় দলের সহ অধিনায়ক কামিন্স। এতেই বোঝা যাচ্ছে ও আগের থেকে অনেক উন্নতি করেছে। বিশ্বমানের এক ক্রিকেটারকে দলে পাওয়ায় বেশ ভাল লাগছে।’’

কামিন্সকে দলে নেওয়ার জন্য দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ঝাঁপিয়েছিল। তখনও কেকেআর অজি ক্রিকেটারকে দলে পাওয়ার জন্য নামেনি। অনেক পরে নাইটরা লড়াইয়ে নামে।

Advertisement

সেই প্রসঙ্গে কেকেআর-এর সিইও ভেঙ্কি মাইসোর বলেন, ‘‘কামিন্সের জন্য আমাদের আরও আগে নামা উচিত ছিল। আমরা ওর উপরে আগ্রহী ছিলাম। অতীতে কামিন্স আমাদের দলের হয়ে খেলেছে। আমরা যখন সুযোগ পাই তখন ওকে দলে নেওয়ার জন্য আমরা দৃঢ়প্রতিজ্ঞ ছিলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন