ipl2020

শুভমানের ফিল্ডিংয়ের ভিডিয়োয় লভ ইমোজি সচিনকন্যার, তবে কি...

সারার এই হৃদয় ইমোজি-সহ প্রতিক্রিয়া আরও গভীর করেছে শুভমানের সঙ্গে তাঁর সম্পর্ক ঘিরে নেটাগরিকদের জল্পনা কল্পনা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২০ ০৯:১০
Share:
০১ ১০

জন্ম থেকেই সঙ্গী সেলেব-পরিচয়। সেলেবকিড হিসেবে সারা তেন্ডুলকর কাটিয়ে দিলেন ২৩ বসন্ত। সোশ্যাল মিডিয়ায় তাঁর জন্মদিনের ছবি ঘিরে উচ্ছ্বসিত অনুরাগীরা। অবশ্য এটাই প্রথম নয়। সচিনকন্যা বরাবরই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। সম্প্রতি ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে তাঁর প্রেমের জল্পনায় বিভোর নেটাগরিকরা।

০২ ১০

পঞ্জাবের তরুণ শুভমান গিল কেকেআর-এর ব্যাটিং লাইন আপের অন্যতম ভরসা। আইপিএল-এ দলের ওপেনার তিনি। মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে দলের প্রথম ম্যাচে তিনি বড় রান করতে ব্যর্থ হন। তবে ফিল্ডিংয়ে তিনি মাঠ জুড়ে ছিলেন অসম্ভব ক্ষিপ্র।

Advertisement
০৩ ১০

২১ বছর বয়সি শুভমানের অনবদ্য ফিল্ডিংয়ের এক ঝলক সারা শেয়ার করেছিলেন ইনস্টাগ্রাম স্টোরিতে। ছবির সঙ্গে সারা দিয়েছিলেন ‘লভ’ ইমোজি। তাঁর এই প্রতিক্রিয়া দ্রুত ছড়িয়ে পড়ে ইন্টারনেটে।

০৪ ১০

সারার এই হৃদয় ইমোজি-সহ প্রতিক্রিয়া আরও গভীর করেছে শুভমানের সঙ্গে তাঁর সম্পর্ক ঘিরে নেটাগরিকদের জল্পনা কল্পনা। কারণ এর আগেও শুভমানের পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছিলেন সারা। সেইসঙ্গে সারার পোস্টেও বিভিন্ন সময়ে দেখা গিয়েছে শুভমানের প্রতিক্রিয়া।

০৫ ১০

এই প্রসঙ্গে ভাইরাল হয়েছে হার্দিক পাণ্ড্যর পুরনো একটি পোস্ট। শুভমান গাড়ি কেনার পরে সেই পোস্ট করেছিলেন হার্দিক। নতুন গাড়ির সামনে শুভমানের ছবি নীচে আরও অনেকের সঙ্গে শুভেচ্ছা জানান সারা-ও। সঙ্গে হৃদয়ের ইমোজি।

০৬ ১০

সারার শুভেচ্ছাবার্তার নীচে শুভমানের ধন্যবাদের পাশেও ঝলমল করছে ‘লভ ইমোজি’। সেখানেই রসিকতা করে ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন হার্দিক।

০৭ ১০

তবে শুভমান বা সারা, দু’জনের কেউ এখনও তাঁদের সম্পর্ক নিয়ে কিছু বলেননি। গুঞ্জন সীমাবদ্ধ সোশ্যাল মিডিয়াতেই। তবে যে ম্যাচে শুভনানের ফিল্ডিং নিয়ে সারা উচ্ছ্বসিত, সেই ম্যাচে কিন্তু কেকেআর-এর শেষরক্ষা হয়নি।

০৮ ১০

আগে ব্যাট করে কলকাতার সামনে ২০ ওভারে ১৯৬ রানের টার্গেট রেখেছিল মুম্বই। কিন্তু লক্ষ্যের ৪৯ রান আগেই থেমে যায় কলাকাতার দৌড়। ১১ বলে মাত্র ৭ রান করে আউট হন শুভমান।

০৯ ১০

অনূর্ধ্ব ১৯ জাতীয় দলে শুভমানের পারফরম্যান্স উল্লেখযোগ্য। ২০১৯ সালে সর্বকনিষ্ঠ ভারতীয় ব্যাটসম্যান হিসেবে প্রথম শ্রেণির ক্রিকেটে তিনি দ্বিশতরান করেন। জাতীয় দলে জায়গা পাওয়ার জন্য আইপিএল-এ ভাল খেলা তাঁর কাছে গুরুত্বপূর্ণ।

১০ ১০

অন্য দিকে, মুম্বইয়ের স্কুল থেকে পাশ করার পরে সারা লন্ডনে যান উচ্চশিক্ষার জন্য। ইউনিভার্সিটি কলেজ অব লন্ডন থেকে মেডিসিনে ডিগ্রি নিয়ে দেশে ফিরেছেন সচিন-অঞ্জলির একমাত্র মেয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement