Sandeep Sharma

আজ অবধি আইপিএলে এই বোলারের রহস্যভেদ করতে পারেননি বিরাট

কোহালি, ডি’ভিলিয়ার্স, ফিঞ্চ, পার্থিব সমৃদ্ধ ব্যাঙ্গালোর ব্যাটিং নিজেদের দিনে শেষ করে দিতে পারে যে কোনও প্রতিপক্ষের বোলিং লাইন আপকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২০ ১৮:০২
Share:

বিরাটকেও বার বার বোতলবন্দী করেন, এই আইপিএলে খেলছেন সেই বোলার। ছবি: এএফপি

ক্রিকেটের সব ফরম্যাটেই 'রাজ' করেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। তাঁর ব্যাটিং নৈপুণ্য মুগ্ধ করেছে কিংবদন্তিদেরও। আইপিএলেও সর্বাধিক রানের মালিক তিনিই। কিন্তু কিছু বোলার বার বার বিপদে ফেলেছে তাঁকে।

Advertisement

আর তাই আজ সানরাইজার্স হায়দরাবাদ-রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচে সবার নজরে বিরাট কোহালি-সন্দীপ শর্মা ডুয়েল। পরিসংখ্যান বলছে, মোট ছয় বার সন্দীপ শর্মার বলে আউট হয়েছেন কোহালি। আজকের ম্যাচেও কিন্তু কোহালিকে চিন্তায় রাখছেন সন্দীপ। আশিস নেহরা ছাড়া বিরাটকে এতবার ফেরাতে পারেননি কেউই।

পঞ্জাবতনয় সন্দীপের মিডিয়াম পেস বরাবরই বিপদে ফেলেছে ব্যাটসম্যানদের। আইপিএলে তাঁর সংগ্রহ ৯৫টি উইকেট। আর পাঁচ উইকেট পেলেই তিনি ঢুকে পরবেন একশোর ক্লাবে। ব্যাঙ্গালোরের বিরুদ্ধে বরাবরই তাঁর ভাল রেকর্ড। আইপিএলে তাঁর মোট উইকেটের ২২.১ শতাংশই বিরাটের দলের বিরুদ্ধে।

Advertisement

আরও পড়ুন: আম্পায়ারের ‘ওয়ান শর্ট’ রানের সিদ্ধান্তে শুরু বিতর্ক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন