IPL 2021

বাড়ি ফিরেই আইপিএল-এর ১ কোটি দিয়ে বাবার কোভিড চিকিৎসা করাচ্ছেন রাজস্থানের সাকারিয়া

আইপিএল-এর জৈব সুরক্ষা বলয়ে ছিলেন এতদিন। বাড়িতে ফিরে বেশিরভাগ সময়েই হাসপাতালে কাটাতে হচ্ছে তাঁকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২১ ১৪:৩৮
Share:

বাবার চিকিৎসা করাচ্ছেন সাকারিয়া। ছবি আইপিএল

বাড়িতে ফিরেই কঠোর বাস্তবের মুখোমুখি হতে হল চেতন সাকারিয়াকে। আইপিএল-এর জৈব সুরক্ষা বলয়ে ছিলেন এতদিন। বাড়িতে ফিরে বেশিরভাগ সময়েই হাসপাতালে কাটাতে হচ্ছে তাঁকে। কারণ, রজস্থান রয়্যালসের এই বাঁহাতি দোরে বোলারের বাবা কাঞ্জিভাই করোনায় আক্রান্ত হয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি।

Advertisement

এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “কিছুদিন আগেই রাজস্থান রয়্যালসের থেকে টাকা পেয়ে গিয়েছিলাম। সেটা বাড়িতে পাঠিয়ে দিয়েছি। কঠিন পরিস্থিতিতে ওটাই সাহায্য করেছে।”

যাঁরা আইপিএল বন্ধ করার পক্ষে সওয়াল করছিলেন, তাঁদের একহাত নিয়েছেন সাকারিয়া। বলেছেন, “আমি পরিবারের একমাত্র রোজগেরে। ক্রিকেটই আমার আয়ের একমাত্র পথ। যদি একমাস আইপিএল না চলত তাহলে আমার পক্ষে ব্যাপারটা কঠিন হয়ে যেত। কারণ, আমি দরিদ্র পরিবার থেকে উঠে এসেছি। ক্রিকেটই আমার কাছে একমাত্র সম্বল।”

Advertisement

নিলামে তাঁকে ১.২ কোটি টাকা দিয়ে কিনেছিল রাজস্থান। আস্থার দাম রেখেছেন চেতন। এ বারের আইপিএল-এ সাত উইকেট নিয়েছেন। যার মধ্যে মহেন্দ্র সিংহ ধোনির উইকেটও রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন