IPL

ছন্দে ফেরার জন্য কাকে ধন্যবাদ জানালেন দীনেশ কার্তিক?

তবে শুধু বন্ধু ও প্রশিক্ষক অভিষেক নায়ার নয়, একই সঙ্গে দলের অধিনায়ক অইন মর্গ্যানের ব্যাপারেও এক বিশেষ বার্তা দিলেন নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২১ ২১:০৯
Share:

নতুন মরসুমের ইতিবাচক মানসিকতা নিয়ে মাঠে নামবেন দীনেশ কার্তিক। ফাইল চিত্র

রাজ্য দল তামিলনাড়ু ও আইপিএল জগতে থাকলেও একটা সময় পুরনো ছন্দ খুঁজে পাচ্ছিলেন না। সেই সময় তাঁর সঙ্গে জুড়ে যান অভিষেক নায়ার। এরপর থেকেই ক্রিকেট নিয়ে দীনেশ কার্তিকের চিন্তাভাবনা একেবারে বদলে যায়। তবে শুধু বন্ধু ও প্রশিক্ষক অভিষেক নায়ার নয়, একই সঙ্গে শাকিব আল হাসানের ব্যাপারেও এক বিশেষ বার্তা দিলেন কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক।

Advertisement

টুইটারের মাধ্যমে এ দিন সমর্থকদের একাধিক প্রশ্নের জবাব দেন কার্তিক। সেই ভিডিয়ো দলের টুইটারে তুলে ধরা হয়েছে। সেখানে নাইটদের সহকারী ব্যাটিং প্রশিক্ষক অভিষেক নায়ার প্রসঙ্গে কার্তিক বলেন, “অতীতেও কোনও প্রতিযোগিতায় নামার আগে প্রস্তুতির অভাব রাখতাম না। তবে অভিষেক আমার সঙ্গে জুড়ে যাওয়ার পর থেকে আমি আরও ভাল ভাবে প্রস্তুতি সারতে পারছি। আমার সাফল্যের হার ঊর্ধ্বমুখী।”

গত বছরের ব্যর্থতা ভুলে এ বার নতুন ভাবে দল গড়েছে কেকেআর। শাকিব আল হাসানের সঙ্গে দলে আরও সাতজন নতুন মুখ। ৩ কোটি ২ লাখ টাকায় বাংলাদেশের প্রাক্তন অধিনায়ককে দলে নেওয়া হয়েছে। কার্তিকও তাই শাকিবকে নিয়ে বাড়তি আশাবাদী। তিনি বলছেন, “শাকিবের মতো ক্রিকেটার দলে ফিরে আসার জন্য আমাদের শক্তি আরও বাড়ল। নাইটদের হয়ে ও আগেও ভাল ফল করেছে। আশাকরি শাকিব এ বারও নিজেকে মেলে ধরবে।”

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন