Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

২০১৯-এর আন্দ্রে রাসেলকে এ বারও দেখতে চাইছেন দীনেশ কার্তিক

আইপিএলে ছক্কা হাঁকানোর ব্যাপারে জুড়ি নেই আন্দ্রে রাসেলের। প্রতি মরসুমেই তাঁর ব্যাট থেকে ছয়ের বৃষ্টি দেখতে অভ্যস্ত সমর্থকরা।

রাসেলের আগুনে ফর্ম দেখতে চান কার্তিক।

রাসেলের আগুনে ফর্ম দেখতে চান কার্তিক। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ১৫:৫৩
Share: Save:

আইপিএলে ছক্কা হাঁকানোর ব্যাপারে জুড়ি নেই আন্দ্রে রাসেলের। প্রতি মরসুমেই তাঁর ব্যাট থেকে ছয়ের বৃষ্টি দেখতে অভ্যস্ত সমর্থকরা। গত মরসুম ভাল না গেলেও তার আগের মরসুমের একটি ম্যাচ মনে ধরে রয়েছে কেকেআরের প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিকের

সেই ম্যাচ ছিল বিরাট কোহলীর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। ১৩ বলে ৪৮ রান করেছিলেন রাসেল। সে সম্পর্কে কার্তিক বলেছেন, “২০১৯-এ আন্দ্রে রাসেল সম্ভবত ক্রিকেটজীবনের সব থেকে ভাল ব্যাটিং করেছিল। কিছু কিছু ম্যাচে একাই আমাদের জিতিয়েছে।”

সেই ম্যাচে মহম্মদ সিরাজ, মার্কাস স্টয়নিস, টিম সাউদি কারওকে ছাড়েননি রাসেল। কার্তিক বলেছেন, “আমার মনে আছে একজন বোলার (সিরাজ) বল করতে এসে চোট পেল। এরপর স্টয়নিস এল। যে ভাবে স্টয়নিসকে মারতে থাকল দেখে অবাক হয়ে গিয়েছিলাম। তারপর আক্রমণ করল সাউদিকে। ১০-১১ বলের ব্যবধানে বোধহয় ৫-৬টা ছয় মেরেছিল। ম্যাচটা পুরো বদলে দিয়েছিল রাসেল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Dinesh karthik Andre Russell IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE