Advertisement
২০ এপ্রিল ২০২৪
HARBHAJAN singh

হরভজনের কাছে ২০১১ বিশ্বকাপ ফাইনালের টিকিট চেয়েছিলেন শোয়েব আখতার

ফাইনালের টিকিট চাইতে হরভজন বলেছিলেন খেলা দেখতে আসতে, কারণ ভারতই জিতবে সেমিফাইনাল।

 হরভজন সিংহের কাছে ফাইনেলের টিকিট চেয়েছিলেন শোয়েব আখতার।

হরভজন সিংহের কাছে ফাইনেলের টিকিট চেয়েছিলেন শোয়েব আখতার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ১২:৫৯
Share: Save:

২০১১ সালের বিশ্বকাপের সেমিফাইনালে মুখোমুখি হয় ভারত এবং পাকিস্তান। বন্ধুদের জন্য হরভজন সিংহের কাছে সেই ম্যাচের টিকিট চেয়েছিলেন শোয়েব আখতার। ৪টে টিকিট দিয়েছিলেন ভারতীয় স্পিনার। পরে ফাইনালের টিকিট চাইতে হরভজন বলেছিলেন খেলা দেখতে আসতে, কারণ ভারতই জিতবে সেমিফাইনাল।

মহেন্দ্র সিংহ ধোনির বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য ছিলেন হরভজন। স্পিনের দায়িত্ব ছিল তাঁর কাঁধেই। অন্য দিকে পাকিস্তান দলে ছিলেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। সেমিফাইনালে যদিও খেলেননি তিনি। হেরেও যায় পাকিস্তান। হরভজন বলেন, “সেমিফাইনালের আগে শোয়েবের সঙ্গে দেখা হয়। টিকিট চেয়েছিল ও। আমি ৪টে টিকিট যোগাড় করে দিয়েছিলাম। পরে ফাইনালের টিকিটও চায় শোয়েব। আমি বলি, ‘টিকিট নিয়ে কী হবে? ভারত ফাইনাল খেলবে, তুমি দেখতে আসতে চাইলে আমি ২-৪টে টিকিট যোগাড় করে দেব।”

২০১১ বিশ্বকাপে ৩টি ম্যাচে খেলেছিলেন শোয়েব। নিয়েছিলেন ৩ উইকেট। সেমিফাইনালে হেরে যায় পাকিস্তান। মুম্বইয়ে ভারত বনাম শ্রীলঙ্কা ফাইনালে জয় ছিনিয়ে নেন ধোনিরা। ফাইনাল ম্যাচে তিলকরত্নে দিলশানের উইকেট নিয়েছিলেন হরভজন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

HARBHAJAN singh Shoaib Akhtar ICC World Cup 2011
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE