IPL

কীভাবে প্রস্তুতি সারেন? জানিয়ে দিলেন কায়রন পোলার্ড

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দলের অধিনায়ক স্পষ্ট জানিয়ে দিলেন মুম্বইয়ের প্রতিটি ব্যাটসম্যান কঠিন সময়ের জন্য প্রস্তুত থাকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ১৯:৩৩
Share:

ম্যাচের সেরার পুরষ্কার হাতে কায়রন পোলার্ড। ছবি - টুইটার

কঠিন সময় তাঁর ২২ বলে ৩৫ রানের জন্যই স্কোর বোর্ডে ৫ উইকেটে ১৫০ রান তুলেছিল মুম্বই ইন্ডিয়ান্স। তাই বোলাররা ১৩ রানে ম্যাচ জেতালেও সেরার পুরস্কার পেলেন কায়রন পোলার্ড। একে তো চেন্নাইয়ের ঘূর্ণি বাইশ গজে ব্যাট করার আলাদা চাপ থাকে, এর সঙ্গে যোগ হয়েছে প্রচন্ড গরম। যদিও ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি দলের অধিনায়ক স্পষ্ট জানিয়ে দিলেন মুম্বইয়ের প্রতিটি ব্যাটসম্যান কঠিন সময়ের জন্য প্রস্তুত থাকে।

Advertisement

ম্যাচের শেষে পোলার্ড বলেন, “আমাদের মিডল অর্ডারে সবাই সব জায়গায় ব্যাট করতে পারে। বছরের পর বছর ধরে আমরা এ ভাবেই অনুশীলন করি। তাই আমাদের ব্যাটিং শুরু হলেই ডাগ আউটে সবাই তৈরি হয়ে বসে থাকি। এরপর পরিস্থিতি অনুসারে ক্রিজে চলে যাই।”

তবে একই সঙ্গে তিনি এটাও জানালেন যে কঠিন পিচে ও চাপ তৈরি হলে ব্যাট চালানো মুখের কথা নয়। সেই প্রসঙ্গে তিনি বললেন, “সবাই ভাবে পোলার্ড, হার্দিক, ক্রুনাল কিংবা ঈশানের হাতে ব্যাট থাকলেই আমরা অনায়াসে ম্যাচ জিতে যাব। এটা কিন্তু সব সময় সম্ভব নয়। তবুও আমাদের মধ্যে চেষ্টার খামতি থাকে না। তাই কঠিন অবস্থার মধ্যেও দলকে জেতাতে পারলে আত্মবিশ্বাস অনেক বেড়ে যায়।”

Advertisement

আগামী ২০ এপ্রিল চেন্নাইতে ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে নামবে রোহিতের মুম্বই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন